Home / চাঁদপুর / চাঁদপুরে বখাটের মারধরে প্রাণ গেলো ব্যবসায়ীর
বখাটের

চাঁদপুরে বখাটের মারধরে প্রাণ গেলো ব্যবসায়ীর

চাঁদপুর সদর উপজেলার মৈশাদী ইউনিয়নে রাস্তার পাশে ইটের খোয়া রাখাকে কেন্দ্র করে যুবকের মারধরের শিকার হয়ে মবিন পাটওয়ারী (৫৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার সকালে ওই এলাকার ৩ নম্বর ওয়ার্ড মধ্য মৈশাদী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী মবিন ওই গ্রামের বাগিচা বাড়ির মমতাজ উদ্দিন পাটওয়ারীর ছেলে। তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। অভিযুক্ত যুবক তানজিল পার্শ্ববর্তী বেপারী বাড়ির মো. বিল্লাল হোসেন বেপারী লিটনের ছেলে।

নিহত ব্যবসায়ী মবিন পাটওয়ারীর ছেলে নিহাদ পাটওয়ারী জানান, আমার বাবা সকালে দোকান খোলার জন্য রাস্তায় যান। সেখানে রাস্তার পাশে অন্য কেউ ইটের খোয়া রাখেন। কিন্তু খোয়া রাখার বিষয়ে তানজিল আমার বাবাকে দায়ী করেন এবং এ নিয়ে বাবার সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তানজলি মারধর করে রাস্তায় ফেলে দেন। আমার বাবা মাথায় ও মুখে আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক আসিবুল হাসান মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তানজিল বখাটে ছেলে। তিনি কোনো কাজকর্ম করেন না। এ ধরনের তুচ্ছ ঘটনা নিয়ে এলাকায় অশান্তি সৃষ্টি করেন।

মৈশাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম পাটওয়ারী বলেন, ঘটনা সত্য। আমরা জানতে পেরে গ্রাম পুলিশ পাঠিয়েছি। কারণ স্থানীয় মানুষ উত্তেজিত হয়ে তানজিলকে মারধর করতে গিয়েছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে দুপুর ১টার দিকে মডেল থানা পুলিশের কাছে তানজিল নামে যুবককে সোপর্দ করা হয়। তবে নিহত মবিন পাটওয়ারী আগে থেকেই অসুস্থ ছিলেন।

চাঁদপুর মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, ঘটনার সংবাদ পেয়ে দুপুরে আসামিকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। বর্তমানে তিনি থানায় আছেন। নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষ হলে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২৩ অক্টোবর ২০২২