Home / চাঁদপুর / চাঁদপুরে ফ্ল্যাট বাসায় তালা ভেঙে চুরি করতে গিয়ে দুই নারী আটক
ফ্ল্যাট

চাঁদপুরে ফ্ল্যাট বাসায় তালা ভেঙে চুরি করতে গিয়ে দুই নারী আটক

চাঁদপুর শহরে ফ্ল্যাট বাসায় সিসি ক্যামেরার ফুটেজে চুরির ঘটনাটি দেখতে পেয়ে নিশ্চিত হয়ে দুই নারী চোরকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে শহরের দক্ষিণ জিটি রোড চেয়ারম্যানঘাট হাজী ভিলার চতুর্থ তলায় ফ্লাট বাসার তালা ভেঙ্গে চুরি করে মালামাল নিয়ে যাওয়ার সময় হাতেনাতে দুই নারী চোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী।

পুলিশের হাতে আটক হওয়া নারী চোর মিম আক্তার শরীয়তপুর জেলা সদরের ঝুমকারা এলাকার কালো হাজী বাড়ির মৃত মোফাজ্জল হকের মেয়ে ও রিতা বেগম মৃত হান্নান মিয়ার মেয়ে।

জানা যায়, সিসি ক্যামেরার ফুটেজে ফ্লাট বাসায় চুরির ঘটনাটি দেখতে পেয়ে নিশ্চিত হয়ে দুই নারী চোরকে আটক করা হয়। খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলমের নির্দেশে থানার সেকেন্ড অফিসার এসআই হুমায়ুন কবির ও সেলিম উল্লাহ ঘটনাস্থল থেকে চোরদের আটক করে থানায় নিয়ে আসে। মাত্র ৮ মিনিটের মধ্যেই তারা ফ্ল্যাট বাসার তালা ভেঙ্গে ভিতরে ঢুকে আলমারি খুলে মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। বাড়ির ভাড়াটিয়া এসে দরজা ভাঙ্গা দেখতে পেয়ে বাড়ির মালিককে বিষয়টি জানালে তাৎক্ষণিক সিসি ক্যামেরার ফুটেছে তাদের চেহারা চিহ্নিত করে দ্রুত তাদেরকে রাস্তা থেকে ধরে এনে জিজ্ঞাসাবাদ করলে চুরির ঘটনাটি তারা স্বীকার করে। এ সময় এই দুই নারী চোরের সাথে ব্যাগ থেকে স্ক্রু ড্রাইভার, রেঞ্জ ও তালা খোলার সরঞ্জাম সহ চুরি হওয়া মালামাল পাওয়া যায়।

চাঁদপুর সদর মডেল থানার সেকেন্ড অফিসার হুমায়ুন কবির জানান, ফ্ল্যাট বাসায় চুরি হওয়ার খবর শুনে ওসির নির্দেশে ঘটনাস্থলে গিয়ে দুই নারী চোরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে চুরি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে। যারা বাসা বাড়িতে চুরির সাথে জড়িত রয়েছে তাদেরকে চিহ্নিত করে আটক করা হবে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১৬ অক্টোবর ২০২৩