Home / চাঁদপুর / চাঁদপুরে ফেয়ার ইলেক্ট্রনিক্সের শোরুম উদ্বোধন
চাঁদপুরে ফেয়ার ইলেক্ট্রনিক্সের শোরুম উদ্বোধন

চাঁদপুরে ফেয়ার ইলেক্ট্রনিক্সের শোরুম উদ্বোধন

চাঁদ কেন্দ্রীয় শহীদ মিনারের বিপরীত পাশে স্যামসাং অথরাইটিজ ডিস্টিবিউটর ফেয়ার ইলেক্ট্রনিক্স -এর শোরুম উদ্বোধন হয়েছে। রোববার (৫মার্চ) রোববার দুপুরে ফিতা কেটে শোরুমটির শুভ উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

উদ্বোধন উপলক্ষে প্রতিষ্ঠানটির সার্বিক উন্নতি ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন শহরের পাটওয়ারী বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা অলিউর রহমান।

স্যামসাং অথরাইটিজ ডিস্টিবিউটর ফেয়ার ইলেক্ট্রনিক্স- এর ডিলার স্মার্ট ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারি আলমগীর হোসেনের সার্বিক তত্ববধায়নে উদ্বোধন অনুষ্ঠানে হেড অব কনজুমার ইলেক্ট্রনিক্স মশিউর রহমান, প্রডাক্ট্র ম্যানাজার মুশফিকুর রহমান, চ্যানেল সেলস ম্যানাজার মো. সেলিম আল দীন, আঞ্চলিক ব্যবস্থাপক মতিউর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীন, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, ইন্ডিপেন্ডেডেন্ট টিভির চাঁদপুর প্রতিনিধি আব্দুল আউয়াল রুবেল, পৌর কাউন্সিলর নাছির আহমেদ চোকদার, ফরিদা ইলিয়াছ, সোস্যাল ইসলামী ব্যাংকের ভিপি ফজলুর রহমান মানিক, সিটি ব্যাংকের ম্যানাজার আক্তার হোসেন, দিবা এন্টার প্রাইজের স্বত্বধিকারী লতিফ তপাদার সহ স্থানীয় ব্যাবসায়ী ও গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

স্যামসাং অথরাইটিজ ডিস্টিবিউটর ফেয়ার ইলেক্ট্রনিক্স- এর ডিলার স্মার্ট ইলেক্ট্রনিক্সের স্বত্বাধিকারি আলমগীর হোসেন জানান চাঁদপুরবাসীর দোড়গোড়ায় স্যামসাংয়ের আসল পণ্য পৌঁছে দিতে এ শোরুম উদ্বোধন করা হয়।

এতে গ্রাহকরা পাবেন স্যামসাং ব্র্যান্ডের টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং এয়ার কন্ডিশনার ও নিত্যনতুন মোবাইল ফোন ইত্যাদি।

প্রতিবেদক- আশিক বিন রহিম : আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ০৫ মার্চ ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply