Home / চাঁদপুর / চাঁদপুরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নবনির্বাচিত সমাজকল্যাণ মন্ত্রী
ফুলেল

চাঁদপুরে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নবনির্বাচিত সমাজকল্যাণ মন্ত্রী

চাঁদপুরের কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর -৩ আসন থেকে টানা ৪র্থবার নির্বাচিত সাংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নব-নির্বাচিত সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি বলেছেন, চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার জনগণ আমার প্রতি যে আস্থা ও বিশ্বাস রেখে আমাকে চার চার বারের মতো সাংসদ সদস্য নির্বাচিত করেছেন, আমি আমার জীবনের বিনিময়ে হলেও তাদের সেই আস্থা ও বিশ্বাসের মূল্যায়ন করার জন্য আমার চেষ্টা অব্যাহত রাখবো।

তিনি বলেন, আপনারা আমাকে ভালোবেসে আপনাদের আস্থাও বিশ্বাস রেখে আমাকে ৪ বার সাংসদ নির্বাচিত করেছেন। আমি আমার অবস্থান থেকে এই অঞ্চলের জনগণের জন্য যা করার আমি অবশ্যই তা করবো। কিন্তু কোনো অন্যায় অনিয়মের কাছে মাথানত করবো না।

তিনি আরো বলেন, আমি আজকে যে মন্ত্রণালয়ের মন্ত্রী হয়েছি, এটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জনগণের কল্যাণের জন্য এবং সমাজের অসহায় দুঃস্থ মানুষের কল্যাণে এ মন্ত্রনালয়টির কাজ। সেই মন্ত্রনালয়ের দায়িত্ব আমাকে দিয়েছে। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন জনগণের কল্যাণে সুন্দর ভাবে এ মন্ত্রনালয়টি পরিচালনা করতে পারি। সেই জন্য সকলের সহযোগিতার প্রয়োজন।

তিনি একটি রাজনৈতিক দলের প্রসঙ্গে বলেন, যারা রাজনীতির নামে রাস্তায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে, যানবাহনে আগুন লাগিয়ে মানুষ হত্যা করে, তাদের এদেশে রাজনীতি করার অধিকার কতটুকু যুক্তি সঙ্গত সেটা এদেশের জনগণ বলবে। ওদের নিয়ে মন্তব্য করতে চাই না।

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে যাত্রা শুরু করেন, সেটি সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন।

নবনির্বাচিত সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি শুক্রবার সন্ধ্যায় প্রথম বারের মতো এই মন্ত্রনালয়ের দায়িত্ব নিয়ে চাঁদপুর আসলে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন। চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা প্রদানের পূর্বে নেতাকর্মীদের উদ্দেশ্যে উপরোক্ত কথা গুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সম্পাদক তাফাজ্জল হো‌সেন এসডু পাটওয়ারী, অ্যাড. মুজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জু‌য়েল, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যাপিকা মাসুদা নূর খান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রন‌জিত রায় চৌধুরী, সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, সদস‌্য আইয়ুব আলী বেপারী, পৌর আওয়ামী লী‌গের সভপা‌তি রাধা‌ গো‌বিন্দ গোপ, সাধারণ সম্পাদক আ‌মিনুর রহমান বাবুল, জেলা যুবলী‌গের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি অ্যাড. হেলাল হোসাইন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, জেলা যুব ম‌হিলা লী‌গের সভানেত্রী ফ‌রিদা ই‌লিয়াছ, সদর উপ‌জেলা যুবলী‌গের আহবায়ক অ্যাড. হুমায়ন ক‌বির সুমন, জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি জ‌হির উদ্দিন সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

সন্ধ্যা থেকে প্রায় ৩ ঘন্টা যাবত দলীয় কার্যালয়ে নবনিযুক্ত সমাজকল্যাণ মন্ত্রী ডাঃ দীপু মনি দলীয় কার্যালয়ে দলের বিভিন্ন ইউনিটের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন।
এরপূর্বে বিকেলে মন্ত্রী চাঁদপুর সার্কিট হাউসে এসে পৌছলে তাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১২ জানুয়ারি ২০২৪