Home / চাঁদপুর / চাঁদপুরে ফুটপাত দখলমুক্তে এসপি শামসুন্নাহারের অভিযান
চাঁদপুরে ফুটপাত দখলমুক্তে এসপি শামসুন্নাহারের অভিযান

চাঁদপুরে ফুটপাত দখলমুক্তে এসপি শামসুন্নাহারের অভিযান

চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে পথচারীদের চলাচলের রাস্তা বন্ধ করে ফুটপাত দখলকারীদের উচ্ছেদ করতে প্রায় ঘণ্টাব্যাপি পুলিশ সুপার শামসুন্নাহারের নের্তৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

সোমবার (৪ জুন) বিকেল ৪ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহরের পালবাজার, কালিবাড়ি, রেলওয়ে কোর্ট স্টেশন, শপথ চত্ত্বর মোড়, হর্কাস মার্কেটসহ বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সদর সার্কেল মো. আফজাল হোসেন, মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্ল্যাহ ওলির সভাপতিত্বে ও সিপিআই হারুনুর রশিদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সূফী খাইরুল আলম খোকন, ওসি (তদন্ত) মাহবুব মোল্লা, নতুন বাজার পুলিশ ফাড়ির ইনচার্জ সিরাজুল মোস্তফা, পৌর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক জামাল হোসেন, লক্ষীপুর ইউনিয়নের কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক মাও. জাকির হোসেন, কমিউনিটি পুলিশিং কর্মকর্তা মাহবুবুর রহমানসহ পুলিমের বিভিন্ন সদস্য উপস্থি ছিলেন।

উল্লেখ্য মাহে রমজান কে স্বাগত জানিয়ে জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশের আয়োজনে র‌্যালি শেষে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম ৭ রমজানের পর অবৈধভাবে দখল করে রাখা ফুটপাত মুক্তে অভিযান করার ঘোষনা করেন। সেই লক্ষ্যে সোমবার বিকেলে পুলিশের এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫০ পিএম, ৫ জুন ২০১৭, সোমবার
ডিএইচ

Leave a Reply