চাঁদপুর

চাঁদপুরে ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার ২০১৮-১৯ সনের নব-নির্বাচিত কার্যকরি কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেছে বিদায়ী কমিটির নেতৃবৃন্দ।

সোমবার (১৪ মে) রাতে শহরের কর্ণার প্লাজায় অস্থায়ী কার্যালয়ে এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

বিদায়ী সভাপতি এমএ লতিফ ও সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরামের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন নব-নির্বাচিত কমিটির সভাপতি এ কে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা জুবায়ের সহ কার্যকরি কমিটির নেতৃবৃন্দ।

বিদায়ী সভাপতি এমএ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াসিন ইকরামের পরিাচলানয় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিদায়ী সিনিয়র সহ-সভাপতি মিজান লিটন, সহ-সভাপতি জামাল আখন, সাবেক সহ-সভাপতি মুহাম্মদ আলমগীর হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, নব নির্বাচিত কমিটির সিনিয়র সহ-সভাপতি কেএম মাসুদ, সহ-সভাপতি এমএম কামাল, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদ হোসেন অপু, আশিক বিন রহিম, অর্থ সম্পাদক মাওলানা মুহাম্মদ অব্দুর রহমান গাজী, দপ্তর সম্পাদক সজীব খান, কার্যকরি সদস্য কেএম সালাউদ্দিন, সাবেক যুগ্ম সম্পাদক শেখ আল মামুন।

দায়িত্বগ্রহণ শেষে নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সকলকে ধন্যবাদ এবং আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানান। এবং আগামী দিনে সংগঠনকে এগিয়ে নিতে সকল সদস্যের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল উৎসব মূখর পরিবেশে চাঁদপুর প্রেসক্লাবে সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের ভোটারা গোপন ব্যালটের মাধ্যমে কার্যকরি পরিষদ নির্বাচিত করে।

স্টাফ করেসপন্ডেন্ট

Share