Home / চাঁদপুর / চাঁদপুরে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে শিশুসহ গুরুতর আহত ৬
চাঁদপুরে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে একই পরিবারের গুরুতর আহত ৬

চাঁদপুরে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে শিশুসহ গুরুতর আহত ৬

চাঁদপুরে প্রাইভেটকার ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের শিশু ও নারীসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে চালক এবং একই পরিবারের ৪জন ও অপর এক যাত্রীসহ মোট ৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

৯ জুলাই শনিবার দুপুরে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কের ইসলামপুর গাছতলা নামক স্থানের খাজা আহমেদের বাগানবাড়ি সংলগ্ন এই দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন, স্কুটার চালক রমজান (২০), চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষ্মীপুর ইউনিয়নের স্কুটার যাত্রী সিরাজ গাজী (৬৭), তার মেয়ে পাখি আক্তার (২৮), নাতি ফাহিম (১২), ফাতেমা আক্তার (৬), অপরযাত্রী ইসলামপুর গাছতলা এলাকার লিটন খান (২২)। 

দুর্ঘটনার পরপরই প্রত্যক্ষদর্শীরা আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান। 

এদের মধ্যে স্কুটার চালক রমজানের অবস্থা খুবই গুরুত্বপূর্ণ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী আশিকুর রহমান শিপন সহ অন্যান্য প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে ফরিদগঞ্জ থেকে চাঁদপুরগামী একটি সিএনজি স্কুটার ইসলামপুর গাছতলা এলাকার খাজা আহমেদের বাগানবাড়ি সম্মুখে আসলে চাঁদপুর ছেড়ে যাওয়া একটি প্রাইভেটকার ওই সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষ বাদিয়ে দেয় এতে সিএনজি স্কুটারটি দুমড়ে মুছরে রাস্তার পাশে ছিটকে পড়ে একই সাথে প্রাইভেটকারটিও রাস্তার পাশে পড়ে যায়। এতে সিএনজি স্কুটার চালকসহ ছয় জন যাত্রী শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতরভাবে আহত হন। দুর্ঘটনা পরপরই স্থানীয়রা প্রাইভেটকারটি আটক করে রাখে এবং খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যান বলে জানা গেছে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ৯ জুলাই ২০২২