Home / চাঁদপুর / চাঁদপুরে প্রশাসনের ৩২ মামলায় ২৫,৯৭০ টাকা জরিমানা আদায়
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুরে প্রশাসনের ৩২ মামলায় ২৫,৯৭০ টাকা জরিমানা আদায়

লকডাউনের শুরু থেকে গত কয়েকদিন ধরে শহরের বিভিন্ন স্থানে ও জেলার বিভিন্ন উপজেলায় যানবাহনের ওপর, বাজার মনিটরিং করে, স্বাস্থ্য বিধি অমান্য করায় অভিযান পরিচালনা করে। ২৫ এপ্রিল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত মোট ৩২ টি মামলায় ২৫ হাজার ৯ শ ৭০ টাকা জরিমানা আদায করা হয়েছে ।

২৫ এপ্রিল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা-উপজেরা প্রশাসন এ অভিযান পরিচালনা অব্যাহত রাখা হয়েছে বলে জেলা জিএম শাখা ২৬ এপ্রিল সকালে মোবাইলে যোগাযোগ করলে এ তথ্য জানান।

স্বাস্থ্য বিধি অমান্য করায় ৩০ মামলায় ৭ হাজার ৯ শ ৭০ টাকা এবং ভোক্তা অধিকার সংরক্ষণে ২টি মামলায় ১৮ হাজার টাকা জরিমানা আদায় করে।

সূত্র মতে , লকডাউনের প্রথম থেকে চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের নির্দেশনায় সরকারি নির্দেশনা না মেনে বিভিন্ন স্থানে ও উপজেলার বিভিন্ন হাট-বাজারে ভোক্তা সংরক্ষণে ও চেকপোস্টে মোবাইল টিম বসিয়ে বিভিন্ন অভিযান চালানো হয়

জেলায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এবং উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনারগণ স্ব-স্ব থানার পুলিশের সহায়তায় উপজেলা সদরে এসব অভিযান পরিচালিত হচ্ছে ।

আবদুল গনি ,২৬ এপ্রিল ২০২১