Home / চাঁদপুর / চাঁদপুরে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ভিডিও ইন্টারনেটে
চাঁদপুরে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ভিডিও ইন্টারনেটে

চাঁদপুরে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ভিডিও ইন্টারনেটে

চাঁদপুর আশিকাটিতে প্রবাসীর স্ত্রীর অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিয়েছে পরকীয়া প্রেমিক। এ নিয়ে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। বখাটে যুবকের বিচারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

জানা যায়, আশিকাটি গ্রামের প্রবাসী ছোবহান খানের স্ত্রীর সাথে হাপানীয়া গ্রামের রশিদ মুন্সীর ছেলে আলম মুন্সীর পরকীয়া প্রেম গড়ে উঠে। ধীরে ধীরে তাদের মধ্যে অনৈতিক সম্পর্কও শুরু হয়।

এরপর বিষয়টি বাড়ির লোকসহ স্থানীয়দের চোখের ধরা পড়ে। গত বছর তাদের অনৈতিক কাজের সময় স্থানীয়রা তাদের হাতেনাতে ধরে তখনকার ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন মাস্টারকে জানায়। ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্যদের উপস্থিতিতে বখাটে আলম ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম করবে না অঙ্গীকার দিলে তখন বিষয়টি সমাধান করা হয়।

কিন্তু চোরে না শুনে ধর্মের কাহিনী, কয়েক দিন না যেতেই তাদের দু’জনের মধ্যে ফের অনৈতিক সম্পর্ক আবার শুরু হয়। এরপর ১ জুন বখাটে আলম গোপন ক্যামরায় প্রবাসী ছোবহানের স্ত্রীর সাথে অনৈতিক কার্যক্রম ভিডিও করে ফেসবুকসহ ইন্টারনেটের বিভিন্ন মাধ্যমে ছেড়ে দিলে ইন্টারনেট ব্যবহারকারী সব শ্রেণির মানুষের কাছে বিষয়টি ধরা পড়ে।

এরপর বিষয়টি ধীরে ধীরে এলাকার সবাই বিষয়টি জেনে যায়। এ নিয়ে এলাকায় বেশ উত্তপ্ত অবস্থায় রয়েছে। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর থেকে প্রবাসীর স্ত্রী গাডাকা দেয়।

এ বিষয়ে প্রবাসী ছোবহানের বড় ভাই মোবারক খান বলেন, বিষয়টি স্পর্শকাতর, লোকলজ্জায় কাউকে মুখ খুলে বলতে পারছি না। পরিবারের সবার সাথে আলাপ করে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে বখাটে যুবক আলমের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে, এলাকায় মাদকসহ কোমলমতী শিক্ষার্থীরা বিদ্যালয়ে আসার পথে ইভটিজিংসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করছে। তাই এলাকাবাসী লম্পট আলমের গ্রেফতারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

(ভিডিওটি আপত্তিকর হওয়ায় চাঁদপুর টাইমস পাঠকদের জন্য প্রকাশ করা হয়নি)

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ০২:৫০ পিএম, ৮ জুন ২০১৬, বুধবার
ডিএইচ