Home / চাঁদপুর / চাঁদপুরে প্রধানমন্ত্রী সফর উপলক্ষে প্রস্তুতি সভা
Prustuti shova

চাঁদপুরে প্রধানমন্ত্রী সফর উপলক্ষে প্রস্তুতি সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাঁদপুর আগমন উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয়ে ৮মার্চ বুধবার সকালে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে চাঁদপুর নতুন এক রুপ নিবে। তার আগমন সফল করতে আমরা বহু পরিকল্পনা হাতে নিয়েছি। আমার সবাই মিলে সেই পরিকল্পনা বাস্তবায়ন করবো। সেদিন সরকারি সকল কর্মকর্তাগণ দায়িত্ব এবং দেশপ্রেম নিয়ে জনসভাস্থলে সকল আসতে হবে। রাজনৈতিকভাবে সকল সস্তরের নেতৃবন্দ এই জনসভা আনন্দঘন করার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন।

অরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওচমানের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাসুদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মো. মঈনুল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এমএ ওয়াদুদ, স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সেয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

এসময় চাঁদপুরের কর্মরত সরকারের বিভিন্ন বিভাগের দায়িত্বরত কর্মকর্তা, জেলা আওয়ামী লীগ ও পেশাজীবী এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম