Home / চাঁদপুর / চাঁদপুরে পৃথক অভিযানে ৩ মাদকবিক্রেতা আটক
মাদকবিক্রেতা

চাঁদপুরে পৃথক অভিযানে ৩ মাদকবিক্রেতা আটক

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলার নিয়মিত মাদক বিরোধী অভিযানে ১০ কেজি গাঁজাসহ দুইজন ও কোস্টগার্ডের অপর অভিযানে এক মাদকবিক্রেতাকে ২১ কেজি গাঁজা এবং ৪৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) সকালে গোপন সংবাদের বিত্তিতে পৃথক অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর হরিণা ফেরিঘাট ও কোস্টগার্ড চাঁদপুর লঞ্চঘাটে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করেন।

মাদকবিক্রেতা

কোষ্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান জানান, লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন চাঁদপুর লঞ্চ ঘাট থেকে ঢাকাগামী মিতালী লঞ্চে ব্যাগ হাতে একজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ উক্ত ব্যক্তির ব্যাগ তল্লাশি করে এবং ব্যাগ থেকে ৫ প্যাকেটে ১০ কেজি গাঁজা জব্দ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার মাদক বিক্রেতা মো. জানু মিয়াকে (৩৫) আটক করা হয়। আটক ব্যক্তি ও জব্দকৃত মাদক চাঁদপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে চাঁদপৃর সদর থানাধীন হরিণা ফেরী এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে এ দুই মাদক বিক্রেতাকে মাদকসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আট আসামী মোঃ বাবলু (৩২), চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার শীতলপুর চৌধুরী পাড়া এলাকার মো. সিরাজ মিয়ার ছেলে এবং মো. রমজান আলী (৩০) নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার কাঠালিয়া কেরানি বাড়ির মৃত আব্দুল খালেকে ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলম জানান, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপৃর সদর থানাধীন হরিণা ফেরী এলাকায়  মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২১ কেজি গাঁজা, ৪৪০ পিস ইয়াবা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদকব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় চাঁদপুর সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি,১৬ আগস্ট ২০২৩