Home / চাঁদপুর / চাঁদপুরে পূজার ছুটি নিয়ে বাড়ি যাওয়া হলো না গৌতমের
পূজার-ছুটি-নিয়ে

চাঁদপুরে পূজার ছুটি নিয়ে বাড়ি যাওয়া হলো না গৌতমের

সরস্বতী পূজার ছুটি নিয়ে গ্রামের বাড়ি যাওয়ার পথে বেপোরোয়া গতির অটোরিক্সায় ধাক্কায় গৌতম ত্রিপুরা (৩২) নামের যুবক নিহত হয়েছে।

৩০ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর শহরে এই ঘটনা ঘটে। নিহত গৌতম চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের দিজনাথ ত্রিপুরার পুত্র। সে স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরীর চেম্বারের পিয়নের কাজ করতো।

চাঁদপুর আড়াইশ’ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানায়, বিকেল ৪টার সময় পথচারিরা গুরুতর আহত অবস্থায় গৌতমকে হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা গোপনাঙ্গে বড় ধরনের অাঘাতপ্রাপ্ত হয়। পরে তাকে ঢাকায় রেফার করা হলে পথেই তার মৃত্যু হয়।

গৌতমের বড় ভাই উত্তম ত্রিপুরা জানায়, সকালে ফোনে তার সাথে কথা হয়। সে বিকেলে বাড়ি আসবে বলে জানিয়েছিলো। বিকেলে খবর পাই সে শহরের বকুলতলা এলাকায় অটোরিক্সার ধক্কায় আহত হয়েছে। পথচারিরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী জানায়, গৌতম বিকেলে পূজার ছুটি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছে। যাবার সময় আমি তকে পূজার বখসিশও দিয়ে ছিলাম। তিনি আরো জানান, ছেলেটি অত্যান্ত ভদ্র এবং সহজ-সরল ছিলো।

এদিকে খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ চাঁদপুর সদর হাসপাতালে ছুটে আসে। পরে নিহত গৌতমের পরিবারের অনুরোধে লাশের সুরতহাল রিপোর্ট করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে।

প্রতিবেদক : আশিক বিন রহিম, ৩০ জানুয়ারি ২০২০