Home / চাঁদপুর / চাঁদপুরে পুলিশের দেয়া ঘর পেয়ে খুশি দিনমজুর ইউনুছ দর্জি
পুলিশের

চাঁদপুরে পুলিশের দেয়া ঘর পেয়ে খুশি দিনমজুর ইউনুছ দর্জি

চাঁদপুরসহ সারাদেশে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধি সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে চাঁদপুরে জেলা পুলিশের তত্বাবধায়নে সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে দিনমজুর ইউনুছ দর্জিকে ঘর করে দেওয়া হয়েছে।

রোববার ঘরটি আনুষ্ঠানিকভাবে দিনমজুর ইউনুছ দর্জির কাছে ঘরটি হস্তান্তর করেন এবং তাকে ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ।

রবিবার সকাল ১১টায় ঢাকা রাজারবাগ পুলিশ লাইনস থেকে সারা বাংলাদেশের প্রত্যেকটি থানার সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সার্ভিস ডেস্ক ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্বাগত বক্তব্য রাখেন পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) বেনজির আহমেদ। বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসসাদুজ্জামান খান কামাল,স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সচিব আক্তার হোসেন প্রমুখ।
এ উপলক্ষে চাঁদপুর সদর মডেল থানা থেকে ভার্চুয়ালে অংশ নেন মডেল থানা পুলিশ। এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ, চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং এর সভাপতি শেখ মনির হোসেন বাবুল, সাধারন সম্পাদক রোটাঃ জামাল হোসেন, প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ, কাউন্সিলর সোহেল রানাসহ অন্যান্যরা।

ইউনুছ দর্জি জানায়, পুলিশের পক্ষ থেকে আমি ঘর পেয়েছি। এখন আমি পরিবার নিয়ে ঘরে থাকতে পারবো। আমি অনেক খুশি হয়েছি।

উল্লেখ্য, প্রতিটি ঘর ২ শতক ভূমির উপর নির্মাণ করা হয়েছে। যার মধ্যে ২টি বেড ১টি ডাইনিং ও ১টি বারান্দা রয়েছে। টিন সেট দালান গুলো দেখতে দৃষ্টিনন্দন। মুজিববর্ষ উপলক্ষে অসহায় গৃহহীন মানুষদের ঘর উপহার দিতে পেরে চাঁদপুর জেলা পুলিশ নিজেদের গর্বিত মনে করছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ১০ এপ্রিল ২০২২