Home / চাঁদপুর / চাঁদপুরে পিকআপ চালককে মারধর : ধর্মঘট ও মানববন্ধন
চাঁদপুরে পিকআপ চালককে মারধর : ধর্মঘট ও মানববন্ধন

চাঁদপুরে পিকআপ চালককে মারধর : ধর্মঘট ও মানববন্ধন

পিকআপের এক চালককে মারধার করায় চাঁদপুর শহরের পুরাণবাজারে ৬ ঘণ্টা ধর্মঘট ও মানববন্ধন করেছে শ্রমিকরা। সোমবার (৯ নভেম্বর) সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত পুরাণবাজারের প্রধান সড়কে (নতুন রাস্তা) দাঁড়িয়ে মানববন্ধন করে তারা। পরে সুষ্ঠু বিচারের আশ্বাসে তারা ধর্মঘট ও মানববন্ধন প্রত্যাহার করে।

ধর্মঘটি শ্রমিকরা জানায়, রোববার বিকেলে পিকআপ চালক আরিফ আড়ৎপট্টির সহদেব সাহার গদির সামনে রাস্তার পাশে মালামাল আনলোড করছিলো। এসময় সেখান থেকে গাড়ি না সরানোয় সহদেব সাহার গদির শ্রমিকরা আরিফকে মারধর করে।

তুচ্ছ কারণে চালককে মারধর করার বিষয়টি পুরাণবাজারস্থ চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নেতৃবৃন্দকে জানালেও তারা বিচার না করায় পিকআপ মালিক সমিতির নেতৃবৃন্দ ধর্মঘট ও মানববন্ধনের কর্মসূচি আহ্বান করে। ফলে সোমবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত নতুন রাস্তায় ধর্মঘট পালন করে তারা।

পরে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহাঙ্গীর আলম ঘটনাটি নিয়ে চেম্বার সদস্য সালাহউদ্দিন মো. বাবরের সাথে যোগাযোগ করেন। তারা সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে পরে পিকআপ মালিক সমিতির নেতৃবৃন্দ ধর্মঘট প্রত্যাহার করে।

ধর্মঘট ও মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিকআপ মালিক সমিতির আহ্বায়ক পারভেজ গাজী, যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ আলী কুট্টি, সদস্য সচিব সালাম তালুকদার, ট্রাক শ্রমিক ইউনিয়ন পুরাণবাজার উপ-কমিটির যুগ্ম-সম্পাদক পাপ্পু খান প্রমুখ।

স্টাফ করেসপন্ডেন্ট||আপডেট: ০৮:৩৫ পিএম, ০৯ নভেম্বর ২০১৫, সোমবার

এমআরআর