Home / চাঁদপুর / চাঁদপুরে পারিবারিকভাবে উদ্বোধন হলো ইব্রাহীম জুয়েলের ‘ওয়েস্টার্ন আবাসিক হোটেল’
চাঁদপুরে নতুন

চাঁদপুরে পারিবারিকভাবে উদ্বোধন হলো ইব্রাহীম জুয়েলের ‘ওয়েস্টার্ন আবাসিক হোটেল’

মায়ের দোয়া ও ভালোবাসা এবং আশীর্বাদ নিয়ে পারিবারিকভাবে চাঁদপুরে নতুন আঙ্গিকে মনোরম পরিবেশে শুভ উদ্বোধন হলো থ্রি-স্টার মানের ওয়েস্টার্ন আবাসিক হোটেল।

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস এর সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট রাজনীতিবিদ কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের নতুন ব্যবসায়িক প্রতিষ্ঠান ওয়েস্টার্ন আবাসিক হোটেল শুভ উদ্বোধনের মাধ্যমে তার যাত্রা শুরু করেছে।

৫ এপ্রিল সোমবার রাত ১০ টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে অবস্থিত (ডায়বেটিক ও চক্ষু হাসপাতাল
সংলগ্ন) ফিরোজা হাফেজ শান্তি নিকেতনের নতুন ভবনের এ হোটেলটির ফিতা কেটে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন
কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের মাতা ফিরোজা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ইব্রাহীম জুয়েলের শ্বশুর আব্দুল হাফেজ গাজী,শাশুড়ি ফাতেমা বেগম,তার বড় ভাই কাজী নজরুল ইসলাম সোহেল,মোখলেসুর রহমান মুক্তার,সহধর্মিনী আসমা ইব্রাহীম,ছেলে আফতাব সামী,মেয়ে ইসরাত জামিলা আহনাফ,জেবা রাইসা আদিবা,মারিয়া ও মাহির,মাসুদসহ পরিবারের অন্যান্য সদস্যরা।

চাঁদপুর শহরের একটি উন্নতমানের ভিন্ন আঙ্গিকের অত্যন্ত সু-শৃংখল ও মনোরম পরিবেশের আবাসিক এ ওয়েস্টার্ন হোটেল যেখানে ২৪ ঘন্টা সার্ভিস নিরাপদ পরিচ্ছন্ন এবং মনোরম পরিবেশের পাশাপাশি পার্কিং সুবিধাসহ ওয়েস্টার্ন আবাসিক হোটেল যেসব সেবা প্রদান করা হবে । এর মধ্যে রয়েছে-বিনামূল্যে চার বেলা খাবার পরিবেশন, প্রতিটি রুমে ফ্রিজ ওভেন ব্যবস্থা রয়েছে, এলইডি টেলিভিশন,টেলিফোন যোগাযোগ,হ্যান্ডি রেস্তোরাঁ এন্ড কফি শপ, ডেবিট ক্রেডিট কার্ড ও বিকাশ রকেটসহ নানা সুবিধা।

এছাড়াও ২৪ ঘন্টা সার্ভিসে আরো থাকছে-উন্নত মানের ফার্নিচার ব্যবস্থা,ফ্রি ইন্টারনেট,জেনারেটর সার্ভিস, ঠান্ডা ও গরম পানির সু-ব্যবস্থা, ওয়েবসাইট,ফেসবুক ও ইমেইল,সেফটি লকার,জিমনেসিয়াম।

আরও থাকছে বিনামূল্যে ডেইলি নিউজ পেপার,টিস্যু বক্স,মিনারেল ওয়াটার,সু-সাইনার,সাবান-শ্যাম্পু, টুথ-ব্রাশ ও পেস্ট, তোয়ালে,এয়ার ফ্রেশনার ও রুম সেন্ডেল ইত্যাদিসহ একাধিক সেবা সমূহ।

বিশেষ ব্যবস্থায় আরও রয়েছে আগত ড্রাইভারদের জন্য স্বল্পমূল্যে রুম এবং প্রয়োজনীয় সার্ভিস নিশ্চিতকরণ ব্যবস্থা।

যোগাযোগের জন্য রয়েছে মোবাইল(01909116630),টেলিফোন(084166030), ই-মেইল- Westernchandpur@gmail.com ফেসবুক ফেইজ- Western Residential Hotel.

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ৬ এপ্রিল ২০২১