চাঁদপুরে পাওনা টাকা চাওয়ায় মুক্তিযোদ্ধার সন্তানকে প্রাণনাশের হুমকির অভিযোগ

চাঁদপুর পৌরসভার ১১ নং ওয়ার্ডে ব্যবসায়ের পাওনা ২৪ লক্ষ টাকা চাওয়ায় প্রতিপক্ষ আবুল বাশার গংরা ভাড়াটিয়া দুর্বৃত্ত দিয়ে মারধর ও প্রাণনাশের হুমকি করেছে বলে অভিযোগ করেছে বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিনের ছেলে মোঃ ইয়াছিন আরাফাত তালুকদার (মুন্না)। জীবনের নিরাপত্তার জন্য মোঃ ইয়াছিন আরাফাত তালুকদার বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, মধ্য ইচলীর বাসিন্দা মৃত জয়নাল আবেদীন রাঢ়ীর ছেলে আবুল বাশার রাঢ়ী, ওমর ফারুক রাঢ়ী, রফিকুল ইসলাম রাঢ়ী, মনিরুল ইসলাম রাঢ়ীদের সাথে দীর্ঘ দিন সম্পত্তির ব্যবসা এবং উক্ত সম্পত্তি ব্যবসা ও বিক্রয় বাবদ ২৪ লক্ষ টাকা পাওনা হয় মোঃ ইয়াছিন আরাফাত তালুকদার (মুন্না)। সেই মোতাবেক মুন্না তাদের কাছ থেকে টাকা চাইলে তারা দেই দিচ্ছি বলে তালবাহানা করে। এনিয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিদের জানানো হয় কিন্তু তারা কাউকে তোয়াক্কা করে না। এমনকি গত ১ অক্টোবর সকালে তাহাদের কাছে টাকা চাহিলে তারা মুন্নার উপর ক্ষিপ্ত হয়ে মারধরের চেষ্টা করে এবং প্রাননাশের হুমকি দেয়।

এবিষয়ে ভুক্তভোগী ইয়াছিন আরাফাত তালুকদার (মুন্না) বলেন, আমার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা। আমরা পারিবারিকভাবে কারো সাথে ঝগড়া বিবাদে লিপ্ত হই না। আমি আমার পাওনা টাকা চাওয়াতে আবুল বাশার গংরা আমার উপর ক্ষিপ্ত হয়ে মারধরের চেষ্টা করে এবং প্রাননাশের হুমকি দেয়।

প্রতিপক্ষদের মধ্যে ওমর ফারুক জানান, মুন্নার সাথে আমাদের দীর্ঘদিনের ব্যবসায়িক সম্পর্ক। এখন একটু সমস্যা হয়েছে। এটি স্থানীয় ভাবে সমাধানের চেষ্টা চলছে।

অভিযোগ পেয়েছেন, তদন্ত সাপেক্ষে জানাবেন বলে জানান তদন্তকারী কর্মকর্তা নতুন বাজার পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রাকিবুল ইসলাম।

স্টাফ করেসপন্ডেট, ২৬ অক্টোবর ২০২৩

Share