Home / চাঁদপুর / চাঁদপুরে ‘উদীয়মান প্রজন্ম’ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
kombol

চাঁদপুরে ‘উদীয়মান প্রজন্ম’ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

‘শিক্ষা ও মানবতার সেবায় আমরা’ শ্লোগানকে ধারন করে চাঁদপুরে উদীয়মান প্রজন্ম নামে একটি সামাজিক সংগঠনের উদ্যোগে অসহায় ও সুবিধা বঞ্চিত শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

শুক্রবার(১১ জানুয়ারি) বিকেলে চাঁদপুর প্রেসক্লাব মাঠে দু’শতাধিক শীতার্তদের কম্বল বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠনের সভাপতি নাছির হোসেন রাজুর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্র ধর।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী আইজীবী পরিষদ চাঁদপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. হালিম পাটওয়ারী।

সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক আ.ন.ম ফখরুল ইসলামের পরিচালনায় উপস্থিত ছিলেন উদীয়মান প্রজন্ম সামাজিক সংগঠনের সাধারণ সম্পাদক রুবেল হোসাইন, সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল্লাহ মুন্না, ইমরান আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক তন্ময় দে, সহ-সম্পাদক রবি আহমেদ, জুয়েল পাঠান, শিক্ষা বিষয়ক সম্পাদক হাসনা আক্তার।

পাঠাগার বিষয়ক সম্পাদক শারমিন সুলতানা, প্রচার সম্পাদক নেছার আহমেদ, সহ-পরিকল্পনা সম্পাদক তোহা বিনতে নাফিজা, স্বস্থ্য বিষয়ক সম্পাদক জেসমিন আক্তার, রাকিবুল হাসান তকী, ক্রীড়া সম্পাদক সিপন খান, সদস্য রাবেয়া আক্তার, রিয়াদ পাটওয়ারী, জাহিদ ইমরান, রফিকুল ইসলাম, মাহবুব আলম।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, প্রতিবছর আমরা বিভিন্ন সময় বিভিন্ন প্রোগ্রাম করে থাকি। তার মধ্যে উল্লেখযোগ্য হলো ঈদের সময় ঈদবস্ত্র বিতরণ, শীতের সময় শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন জাতীয় দিবসেও প্রোগ্রাম করে থাকি। মানবতার জন্য আমাদের এ সংগঠন সব সময় মানুষের সেবায় কাজ করে যাচ্ছে।

প্রতিবেদক:শরীফুল ইসলাম
১১ জানুয়ারি,২০১৯

Leave a Reply