Home / চাঁদপুর / চাঁদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বালুবাহী পিকআপ অটোবাইকের ওপর, চালক নিহত
বালুবাহী

চাঁদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে বালুবাহী পিকআপ অটোবাইকের ওপর, চালক নিহত

চাঁদপুর সদর উপজেলার মদনা গ্রামে বালুবাহী পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে অটোবাইকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই রিপন (৪০) নামের অটো বাইক চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোবাইক যাত্রী একই পরিবারের নারী ও শিশুসহ পাঁচজন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কা জনক হয় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। ১৯ জুলাই মঙ্গলবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার মদনা গ্রামের মদিনা মার্কেটের পূর্ব পাশে মান্নান মেম্বারের বাড়ির সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোবাইক চালক ফরিদগঞ্জ উপজেলার হাঁসা গ্রামের বোরহান উদ্দিন পাটোয়ারির পুত্র রিপন (৪০)।

আহতরা বলেন মদনা গ্রামের রুবি বেগম (২৫), রুমা (১৭), রাসেল (৩০), জেসমিন (৩২), রাইসা (৩) ও আহত রবির আট মাস বয়সী শিশু কন্যা গুরুতর আহত হন। এদের মধ্যে রুবি বেগম, জেসমিন বেগম ও আট মাস বয়সী শিশু কন্যার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয় এলাকার প্রত্যক্ষদর্শী আলমগীর হোসেনসহ বেশ ক,জন জানান, মঙ্গলবার বিকেলে আহতরা একটি অটো মবাইকে করে বেড়ানোর উদ্দেশ্যে চাঁদপুরে রওনা দেন। তাদের বহন করে অটোবাইকটি ছেড়ে কয়েক গজ যেতেই হঠাৎ বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা একটি বালুবাহী পিকআপ ভ্যানের সামনের একটি চাকা পাংচার হয়ে যায়। এতে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার অপর পাশে থাকা অটোবাইকের সাথে সংঘর্ষ বাঁধিয়ে দেয়।

পিকআপ ভ্যানের আঘাতে অটো বাইকটি রাস্তার পাশে ছিটকে পড়ে দুমড়ে মুছড়ে যায়। ঘটনাস্থলেই অটো বাইক চালক নিহত হন এবং অটো বাইকে থাকা নারী পুরুষ ও শিশু সহ একই পরিবারের ছয় জন গুরুতরভাবে আহত হন। প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যান।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই কফিল উদ্দিন সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সম্পর্কে অবগত হন।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৯ জুলাই ২০২২