চাঁদপুরে নিজ বাসায় আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

নিজ ঘরে ছুরিকাঘাতে খুন হলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সদস্য ও শহীদ জাবেদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা রফিকউল্লাহ (৭০)।

২৪ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় চাঁদপুর শহরের নতুন বাজারস্থ নিজ বাড়ী থেকে স্বজনরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও সদর সার্কেল আসিফ মহিউদ্দিন হাসপাতালে ছুটে আসেন। নিহত বীর মুক্তিযোদ্ধা রফিকুল্লাহ চাঁদপুরে সর্বজন শ্রদ্ধেয় হেদায়েত উল্লাহ কোম্পানীর পুত্র। তারা ৪ ভাই ও ৩ বোন। দাম্পত্য জীবনে তিনি অবিবাহিত ছিলেন

নিহতের ছোট ভাই মো. নাসিরউল্লাহ্ জানান, শনিবার মাগরিবের নামাজের পর বড় ভাইয়ের খুন হওয়ার খবর পাই। বাড়িতে গিয়ে দেখি আমাদের বাড়ির দোতলায় নিজ কক্ষে ভাইয়ের রক্তাক্ত মৃতদেহ পড়ে আছে। সাথে সাথে আমরা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসি।

নিহতের ভাগ্নে সফিকুর রহমান খান জানান, শনিবার মাগরীবের নামাজ পড়ে আমরা নিচতলায় বাড়িতে ছিলাম। হঠাৎ উপর তলা থেকে রফিকুল্লাহ মামার কেয়ারটেকার মিরাজের ডাক-চিৎকার শুনে উপরে আসি।

কোয়াটার মিরাজ আমাদেরকে জানায়, রফিক উল্লাহ মামার কাছে বাবুরহাট এলাকার একটি ছেলে নিয়মিত আসা-যাওয়া করতো। কিছুক্ষণ আগে তাকে মামার রুম থেকে বের হয়ে যেতে দেখেছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্তরা জানান, আমরা প্রাথমিকভাবে খুন হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি। নিহতের শরীরে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে অধিকতার তদন্ত করে হত্যার প্রকৃত রহস্য জানা যাবে।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৪ সেপ্টেম্বর ২০২২

Share