Home / চাঁদপুর / চাঁদপুরে নিখোঁজের ডায়েরি করতে এসে থানায় মিলল স্ত্রীর মরদেহ
নিখোঁজের
প্রতীকী ছবি

চাঁদপুরে নিখোঁজের ডায়েরি করতে এসে থানায় মিলল স্ত্রীর মরদেহ

চাঁদপুরে নিখোঁজের সাধারণ ডায়েরি করতে থানায় এসে স্ত্রীর মরদেহ শনাক্ত করেছেন স্বামী কালু ব্যাপারী।১৬ ডিসেম্বর শুক্রবার দুপুরে চাঁদপুর সদর মডেল থানায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের পশ্চিম রামদাসদী গ্রামের কালু ব্যাপারী স্ত্রী নিখোঁজের সাধারণ ডায়েরি করতে থানায় আসেন। কিন্তু কালু ব্যাপারীর বর্ণনা শুনে পুলিশ অজ্ঞাতনামা এক নারীর মরদেহ দেখতে বলেন। মরদেহ দেখে কালু ব্যাপারী শনাক্ত করেন তিনিই তার স্ত্রী।

চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) কবির জানান, শুক্রবার সকালে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়।

কালু ব্যাপারী জানান, তার স্ত্রীর কিছুটা মানসিক সমস্যার পাশাপাশি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। তিনি প্রায় সময় পরিবারের কাউকে না জানিয়ে ভিক্ষা করতে বেরিয়ে যেতেন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরেও একই ঘটনা ঘটে। কিন্তু রাতে না ফেরায় তাকে বিভিন্ন স্থানে খুঁজে পাওয়া যায়নি। পরদিন থানায় সাধারণ ডায়েরি করতে এসে স্ত্রীর মরদেহ দেখতে পাই।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, ওই নারীর পরিবারের কোনো অভিযোগ নেই। তারা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করায় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

স্টাফ করেসপন্ডেট, ১৬ ডিসেম্বর ২০২২