Home / চাঁদপুর / চাঁদপুরে নবাগত প্রথম নারী পুলিশ সুপারকে ‘চাঁদপুর টাইমস’র শুভেচ্ছা
চাঁদপুরে নবাগত প্রথম নারী পুলিশ সুপারকে ‘চাঁদপুর টাইমস’র শুভেচ্ছা
চাঁদপুর টাইমস পরিবারের পক্ষ থেকে নবাগত ও চাঁদপুরের প্রথম নারী পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা

চাঁদপুরে নবাগত প্রথম নারী পুলিশ সুপারকে ‘চাঁদপুর টাইমস’র শুভেচ্ছা

‎Wednesday, ‎17 ‎June, ‎2015   6:16:12 PM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর :

চাঁদপুরে নবাগত প্রথম নারী পুলিশ সুপার শামসুন্নাহারকে স্বাগত জানিয়ে ১৭ জুন বুধবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেছে চাঁদপুর টাইমস পরিবারের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুর ইসলাম, চাঁদপুর টাইমস-এর প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, ব্যবস্থাপনা সম্পাদক আসমা ইব্রাহীম, সম্পাদক মিজানুর রহমান রানা, প্রধান সম্পাদক মুসাদ্দেক আল আকিব, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, সম্পাদকমণ্ডলীর প্রতিনিধি আহমেদ শাহেদ, টাইমস পরিবারের সদস্য ফজলুর রহমান প্রমুখ।

সাক্ষাতকালে একান্ত আলাপচারিতায় পুলিশ সুপার শামছুন্নাহার চাঁদপুর টাইমস-এর সার্বিক বিষয়ে অবগত হন এবং প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল এবং ব্যবস্থাপনা সম্পাদক আসমা ইব্রাহীম দম্পতির পারিবারিক খোঁজখবর নেন।

পুলিশ সুপার শামসুন্নাহারও নিজের পারিবারিক ঐতিহ্য ও পরিচয় তুলে ধরেন এবং তিনি নারী হয়েও একজন পুলিশ সুপার হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হওয়ার ক্ষেত্রে কয়েকটি উল্লেখযোগ্য ঘটনার বর্ণনা দেন। এসময় তিনি চাঁদপুরে তার কর্মক্ষেত্রে অবস্থানকালীন সময়ে চাঁদপুর টাইমসকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং চাঁদপুরে যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলে তিনিও চাঁদপুর টাইমসের কাছে সহযোগিতা কামনা করেন।

এর আগে চাঁদপুর টাইমস পরিবারের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

চাঁদপুর টাইমস : এমএএ/ডিএইচ/এমআরআর/২০১৫

আপডেট: ০৮:২১ অপরাহ্ন,  ১৭ জুন ২০১৫, বুধবার

 

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না