চাঁদপুরে ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী ও কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির আওতায় ধান কেটে মাড়াই করে কৃষকের বাড়ি পৌঁছে দিল চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক নেতা শাহামাত হোসেন খান অন্তুর নেতৃত্বে ছাত্রলীগ নেতৃবৃন্দ।

২৬ এপ্রিল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত চাঁদপুর সদরের সেনগাঁও গ্রামের কৃষক বাদশা মিয়ার প্রায় এক একর জমির ধান কেটে মাড়াই করে বাড়ি পৌঁছে দেয়ায় খুশি কৃষক।

কৃষক বাদশা মিয়া জানান, আমি প্রায় এক একর জমিতে ধানেরর আবাদ করেছি। তবে ধান কাটার জন্য শ্রমিক পাচ্ছিলাম না। ছাত্রলীগ নেতা শাহামাত হোসেন খান অন্তুর নেতৃত্বে ছাত্রলীগ নেতৃবৃন্দ ধান কেটে মাড়াই করে বাড়ি পৌঁছে দিয়েছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগ নেতৃবৃন্দ ধন্যবাদ জানাই, কারণ কৃষকের কথা চিন্তা করে তিনি পাশে দাঁড়ানো নির্দেশ দেয়িছেন। বৃষ্টির আগেই আমার জমির সকল ধান কেটে ঘরে তুলতে পেরেছি, আমি অনেক খুশি।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন গাজী, জেলা নেতা রফিকুল ইসলাম রনি, মাসুদ রানা, স্বপন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ নেতা শাহমাত হোসেন খান অন্তু জানান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী ও কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির আওতায় কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। গত বছরও কৃষকের জমির ধান কেটে বাড়ি পৌঁছে দেয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় ছাত্রলীগ যখন যে সিদ্ধান্ত দিবেন, তা পালন করতে আমরা ছাত্রলীগ সবসময় প্রস্তুত আছি।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২৬ এপ্রিল ২০২৩

Share