Home / চাঁদপুর / চাঁদপুরে দোকান মালিক সমিতির স্মারকলিপি
চাঁদপুরে দোকান মালিক সমিতির স্মারকলিপি

চাঁদপুরে দোকান মালিক সমিতির স্মারকলিপি

চাঁদপুরে বিভিন্ন দাবিতে ১১ মে বুধবার বিকাল ৩টায় চাঁদপুর জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ দোকান মালিক সমিতির চাঁদপুর শাখার কর্মকর্তা ও সদস্যগণ।

এ সময় জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন চাঁদপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট লিটুস লরেন্স চিরান ।

স্মারকলিপিতে চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারে মেলা বন্ধের দাবি জানানো হয়।

স্বারকলিপিতে বলা হয়, চাঁদপুর দোকান মালিক সমিতি বিশ্বস্ত সূত্রে জানতে পারে, পাটজাত দ্রব্যের ওপর যে মেলার আয়োজন করা হয়েছে তাতে পাটজাত দ্রব্যের নামে মেলা করে বরং জুতা, কাপড়, তৈরি পেশাক, কসমেটিকসহ সর্বপ্রকার মালের সমারোহই পরিচালিত হবে ।

ওই মেলায় নি¤œমানের মাল বিক্রি করে স্থায়ী ব্যবসায়ীদের ব্যাপক ক্ষতি করা হবে। যারা স্থায়ী ভাবে ব্যবসা করি তারা সরকারের ট্রেড লাইসেন্স, ডিলিং লাইসেন্স, ভ্যাট ইনকাম টেক্সসহ সরকারের সহযোগিতা করি ।

এ অবস্থায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি ভালোভাবে খতিয়ে দেখার অনুরোধ করেন।

এ সময় চাঁদপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, সম্মিলিত ব¯্র মালিক সমিতির সভাপতি আলহাজ¦ মো. জাফর, চাঁদপুর ব¯্র ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন, হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি রোকনউদ্দিন ভূঁইয়া, মীর শপিং কমপ্লেক্সের সভাপতি আনোয়ার হোসেন, পাদুকা ব্যবসায়ী সমিতির সভাপতি রোটারিয়ান সাহেদুল হক মোর্শেদ, কুমিল্লা রোড ব্যবসায়ী সমিতির সভাপতি, সাউথ প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতি, হাকিম প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতিসহ গণ্যমান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

আনোয়ারুল হক[/author]