চাঁদপুর

চাঁদপুরে দৈনিক ভোরের ডাকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চাঁদপুরে রোববার (১৮ মার্চ) সকাল ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে কেক কেটে দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠাবার্ষকীর কেক কাটেন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

এসময় তিনি তার সংক্ষিপ্ত তিনি বলেন, বাংলাদেশের বহুল প্রচারিত দৈনিক ভোরের ডাক পত্রিকাটি প্রশংসার সাথে ২৭ টি বছর অতিক্রম করছে। আশা করি এ পত্রিকাটি তাদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে পাঠকদের কাছে আরো জনপ্রিয়তা অর্জন করবে। সমাজে যে সকল অন্যায় অপরাধ কর্মকান্ড হচ্ছে এবং মাদক থেকে মানুষকে দুরে রাখার জন্য লেখলেখি করবে। ভোরের ডাক পত্রিকাটি তাদেও লেখনির মাধ্যমে দেশ উন্নয়নে ভূমিকা রাখবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

এসময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের ধারাবাহিকতায় এগিয়ে যাচ্ছে। আমরা যদি আবারো তাকে ক্ষমতায় আনতে পারি তাহলে আমরা আরো বেশি উন্নত সমৃদ্ধ একটি দেশ পাবো।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম পাটওয়ারী, প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, হিসাব রক্ষক ইকবাল হোসেন, সার্ভেয়ার নাছির উদ্দন, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি রহিম বাদশা, চাঁদপুর টেলিভিশন সাংবাদি ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, নিউজ টুয়ান্টিফোর এর চাঁদপুর সংবাদদাতা খোকন কর্মকার, দৈনিক চাঁদপুর প্রবাহের সিনিয়র স্টাফ রিপোর্টার কবির হোসেন মিজি প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ভোরের ডাক পত্রিকার চাঁদপুর প্রতিনিধি কাদের পলাশ।

করেসপন্ডেন্ট

Share