Home / কৃষি ও গবাদি / চাঁদপুরে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালন
চাঁদপুরে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁদপুরে দৈনিক আমাদের সময়ের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জাতীয় দৈনিক আমাদের সময়ের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বুধবার (৩০ মার্চ) বেলা ১১টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের এলিট চাইনিজ রেস্তোরাঁয় কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমান বলেন, পত্রিকাটির নামলিপিতে লাল সুবুজের রং আছে। যা দেখে পাঠক মাত্রই পত্রিকাটির প্রতি আকৃষ্ট হয়ে পড়ে স্বল্প সময়ে অধিক মানুষের কাছে যে পত্রিকাটি পৌঁছেছে তার নাম দৈনিক আমাদের সময়। এই পত্রিকায় মূল আর্কষণহলো যতটুকু খবর তার ততটুকুই প্রধান্য দেয়া। খবরের চুম্মক অংশ পড়েই পাঠক সংবাদের বিষয়বস্তু বুঝত পারে। তাছাড়া নান্দনিক সংবাদ শিরোনাম পত্রিকাটিকে এক অন্যন্য সৌন্দর্য দিয়েছে।

তিনি আরো বলেন, চাঁদপুর প্রেসক্লাব বাংলাদেশের মধ্যে একটি মডেল প্রেসক্লাব। এখানে সাংবাদিকদের মধ্যে অত্যন্ত সৌহাদ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। আমি অনেক জেলায় দেখেছি উপজেলা পর্যায়েও প্রেসক্লাব থাকে কিন্তু চাঁদপুরে সাংবাদিকদের মধ্যে কোনো প্রকার বিভেদ নাই। এখানে একটি মাত্র প্রেসক্লাব রয়েছে। এ সম্পর্ক আগামী দিনেও যেনো অব্যাহত থাকে সেই প্রত্যাশা করছি।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নানের সভাপতিত্বে ও দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি এমএ লতিফের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, বর্তমান সাধারণ সম্পাদক সোহেল রুশদী, সাবেক সভাপতি রোটা. কাজী শাহাাদাত, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, সচেতন নাগরিক কমিটি’র (সনাক) আহ্বায়ক ও চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মনোহর আলী, জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের মার্কেটিং অফিসার নিয়াজ মো. রেজাউল করিম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, বর্তমনা যুগ্ম সম্পাদক মির্জা জাকির, চাঁদপুর টাইমস-এর প্রকাশক ও সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, দৈনিক মানব কন্ঠের জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন শান্ত, কর্নার ডেভেলপমেন্টের পরিচালক আব্দুল্লাহ আল মামুন, চাঁদপুর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক কেএম মাসুদ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক হাছান মাহমুদ।

এসময় চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীনসহ স্থানীয় প্রিন্ট এবং ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

p style=”text-align: justify;”>

:আপডেট০২:০পিএম, ৩০ মার্চ ২০১৬, বুধবার
ডিএইচ