Home / চাঁদপুর / চাঁদপুরে দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে হিফজ ও ক্বিরাত প্রতিযোগিতা সম্পন্ন
হিফজ

চাঁদপুরে দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে হিফজ ও ক্বিরাত প্রতিযোগিতা সম্পন্ন

পবিত্র মাহে রমজান উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে হিফজ ও ক্বিরাত প্রতিযোগিতা এবং ইফতার মাহফিলের আয়োজন করেছেন চাদপুরের ঐতিহ্যবাহী হাউজিং কোম্পানী এস এন্ড ডি সুইট হোম ডেভেলপারস লিঃ। ১ এপ্রিল শনিবার বাদ জোহর শহরের তালতলা এলাকার এস এন্ড ডি মাজেদা গার্ডেনের নিচতলায় দিনব্যাপি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এ আয়োজনে অংশ নিতে পেরে খুশি অন্ধ হাফেজরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এস এন্ড ডি সুইট হোম ডেভেলপারস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক, চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য ও জেলার সেরা করদাতা আবদুল লতিফ তফাদার। তিনি বক্তব্যে বলেন, গত বছরেও এ ধরনের আয়োজন করার জন্য চিন্তা ছিল। কিন্তু সময় সুযোগ না হওয়ার কারনে আয়োজন করতে পারি নাই। এ বছর পবিত্র মক্কায় বসে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছি। আপনারা হলেন আল্লাহর সবচেয়ে কাছের বান্দা। আপনাদের জন্য কিছু করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ইনশাআল্লাহ আগামীতে আরোও ভাল আয়োজন করতে সকলের সহযোগিতা কামনা করছি।

আল-আমিন মডেল মাদরাসার অধ্যক্ষ আনম ফখরুল ইসলাম মাসুম এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা হাসান তফাদার, সময় টিভির স্টাফ রিপোর্টার ফারুক আহমেদ।

বিচারকের দায়িত্ব পালন করেনঃ হাফেজ মাওঃ আহম্মদ উল্লাহ, হাফেজ মাওঃ ইসমাইল হোসেন আজাদ, হাফেজ নাঈম ও মাও.ওলিউর রহমান।
অন্ধ হাফেজদের তত্ত্বাবধানে ছিলেন হাফেজ ইব্রাহিম খলিল।

হিফজ ও ক্বেরাত প্রতিযোগিতায় মোট ৪৩ জন অংশ গ্রহন করেন। ক্বেরাত প্রতিযোগিতায় ১ স্থান অর্জণ করেন মাসুদ মিজি ও হিফজ প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেন অন্ধ হাফেজ সিরাজুল ইসলাম।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১ এপ্রিল ২০২৩