Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে দুর্বৃত্তদের আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
আগুনে

চাঁদপুরে দুর্বৃত্তদের আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু

চাঁদপুরে দুর্বৃত্তদের পেট্টোলের আগুনে পুড়ে ৯ দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

৭ জুন সোমবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইকবাল হোসেন খোকন নামের ওই ব্যবসায়ীর মৃত্যু হয়। তিনি চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদী গ্রামের মুদি দোকানী ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৯ মে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম সকদী গ্রামে মুদি দোকানদার ইকবাল হোসেন খোকনকে (৫৬) দোকানের ভেতরে রেখে পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। এরপর একই স্থানে ৩ জুন রাত আনুমানিক ১০টার দিকে একই বাড়ির রোকেয়া বেগমদের ভিটা বাড়িতে লাগানো বেশ কয়েকটি ফলদ গাছ কর্তন করে।

ব্যবসায়ী ইকবাল হোসেন খোকনের স্বজনরা জানান, খোকনের চাচাতো বোন রোকেয়া বেগমের খরিদ সম্পত্তি একই বাড়ির রশিদগং জোরপূর্বক দখল করে ঘর নির্মাণ করে। সে ঘরটি তারা ভেঙে ফেলে। এ ঘর ইকবাল হোসেন খোকনের নেতৃত্বে ভাঙা হয়েছে বলে রশিদ খান, শহীদুল্লা খান, দেলু খানও মোরশালিনসহ অনেকে ক্ষিপ্ত হয়ে খোকানকে হুমকি-ধমকি দিয়ে দোকানের ভেতরে খোকনকে রেখে পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে দেয়। এতে ইকবাল হোসেন খোকানের পুরো শরীর ঝলসে যায়। স্থানীয় লোকজন ও তার আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার এএসআই কাউছার বলেন, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদের নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তখন আমার ডিউটি থাকায় গিয়েছিলাম। যে ঘটনা ঘটেছে তা সত্য। তবে এঘটনায় কেউ মামলা না করায় চাঁদপুর মডেল থানার পক্ষ থেকে কোন ব্যবস্থা নেওয়া যায়নি। এখন যদি কেহ মামলা দেয় তাহলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,৭ জুন ২০২১