Home / চাঁদপুর / চাঁদপুরে দু’দিনে লঞ্চের কেবিন থেকে ১২ জোড়া তরুণ-তরুণী আটক
চাঁদপুরে দু’দিনে লঞ্চের কেবিন থেকে ১২ জোড়া তরুণ-তরুণী আটক

চাঁদপুরে দু’দিনে লঞ্চের কেবিন থেকে ১২ জোড়া তরুণ-তরুণী আটক

চাঁদপুর শহরের আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখা ও সকল ধরনের অশ্লিলতা রোধে সড়ক ও নৌ পথে জেলা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। বুধবার রাতে পুলিশ সুপারের নেতৃত্বে চাঁদপুর লঞ্চঘাটে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় একটি যাত্রীবাহী লঞ্চে স্বামী-স্ত্রীর পরিচয় দেয়া প্রেমিক জুটিকে আটক করা হয়।

আটকৃতরা হলেন যুব উন্নয়নে কর্মরত পশ্চিম ঝালকাটি মোল্লা বাড়ি এলাকার শহিদুল (৩৩) ও লক্ষ্মীপুর জেলার উত্তর টুমপুর এলাকার রুমা আক্তার (১৯)।

জানা যায়, আটক রুমা ও শহিদুল ঢাকা সদরঘাট থেকে সন্ধ্যা ৭ টা লঞ্চযোগে চাঁদপুরে রাত ১১ টায় এসে পৌছে। তারা পুনরায় একই লঞ্চে করে ঢাকা যাওয়ার জন্য লঞ্চের কেবিনে থেকে যায়।

এদিকে চাঁদপুর শহরের আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখা ও সকল ধরনের অশ্লিলতা রোধে জেলা পুলিশের বিশেষ অভিযান চলাকালে জেলা পুলিশ সুপার শামসুন্নাহার, মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ, এস আই অনুপ চক্রবর্তী সঙ্গিয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে এ প্রেমিক জুটিকে আটক করে থানায় নিয়ে আসে।

প্রসঙ্গত গত মঙ্গলবার রাতে চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চের কেবিন থেকে ৫ ‘প্রেমিক জুটিকে’ আটক করেছে চাঁদপুর নৌ-পুলিশ। সম্প্রতি লঞ্চের কেবিনে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার পর অসমাজিক কার্যকলাপ রুখতে মঙ্গলবার রাত ৯ টা থেকে ১২ টা পর্যন্ত ঘাটে ভিড়ানো লঞ্চগুলি থেকে এদের আটক করা হয়। আটককৃতরা হলো রামগঞ্জের ফানিউল্লা গ্রামের মৃত সফিউল¬ার ছেলে রিপন (২৪) এর সাথে শাহরাস্তির শাহিনা আক্তার (২০), রায়পুর রাখালিয়া গ্রামের সফিউল¬া বেপারীর ছেলে আলমগীর হোসেন (৩৫) এর সাথে একই উপজেলার শাহেস্তানগরের নাছরিন বেগম (২৫), ফরিদগঞ্জ গনিয়া গ্রামের আবু তাহেরের ছেলে আহসান হাবিব সৈকত (২২) এর সাথে মিরপুরের ফাতেমাতুজ জোহরা (১৮), হাজীগঞ্জ জিয়া নগর আবু তাহেরের ছেলে খোকন মিয়া (৩) এর সাথে খাজুরিয়া গ্রামের কুসুম আক্তার (৩০), পটুয়াখালীর ছোট আউলিয়া গ্রামের সাত্তার খানের ছেলে জামাল খান (৩৫) এর সাথে বরগুনার কালিতলীর রুমানা (৩৮)।

আটককৃতদের মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় এবং তাদের স্বজনদের ডেকে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।

]প্রতিবেদক- আশিক বিন রহিম