Home / চাঁদপুর / চাঁদপুরে দুই বাংলার শিল্পীদের আবৃত্তি পরিবেশন
বাংলার

চাঁদপুরে দুই বাংলার শিল্পীদের আবৃত্তি পরিবেশন

চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে এবং চাঁদপুর পৌরসভার পৃষ্ঠপোষকতায় আয়োজিত অমর একুশে বইমেলা মঞ্চে আবৃত্তি পরিবেশন করেছে দুই বাংলার আবৃত্তি শিল্পীরা। চাঁদপুর সাহিত্য মঞ্চের আয়োজনে শহীদমিনার প্রাঙ্গনে এ আবৃত্তি অনুষ্ঠান পরিবেশন করা হয়।

সাহিত্য মঞ্চের সাধারণ সম্পাদক কবি ও গল্পকার আশিক বিন রহিমা সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, সাহিত্য মঞ্চের সভাপতি কবি ও অনুবাদক মাইনুল ইসলাম মানিক।

অনুষ্ঠানে শ্রুতিনাট্য পরিবেশন করেন ভারতের পশ্চিম বঙ্গের প্রখ্যাত শ্রুতিনাট্য ও আবৃত্তি শিল্পী মিথিলা মুখোপাধ্যায় এবং রঞ্জনা ভঞ্জ।

আবৃত্তি প্রবেশন করেন সাহিত্য মঞ্চের আবৃত্তি বিষয়ক সম্পাদক নুরুন্নাহার নিশি, যুগ্ম সম্পাদক বিথী নন্দী, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সামিয়া আলম, শিশুশিল্পী আফরোজা আক্তার ও নুসাইবা মাহাভিন।

অনুষ্ঠান শেষে ভারতের প্রখ্যাত দুজন শ্রুতিনাট্য ও আবৃত্তি শিল্পীকে সাহিত্য মঞ্চের পক্ষ থেকে শুভেচ্ছাস্মরক তুলে দেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুস্তাফিজুর রহমান। এই সময় উপস্থিত ছিলেন বাবুরহাট স্কুল কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেন, চাঁদপুর উইমেন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মনিরা আক্তার, পুরানবাজার ডিগ্রী কলেজের সাবেক অধ্যাপক দুলাল চন্দ্র দাস, সাহিত্য মঞ্চের সাদ সাল আল-আমিন, আরিফুল ইসলাম নিলয়সহ সাহিত্য মঞ্চের সকল সদস্যবৃন্দ।

স্টাফ রিপোর্টার, ২০ ফেব্রুয়ারি ২০২৪