Home / চাঁদপুর / চাঁদপুরে দলীয় নেতাকর্মী ও অসহায়দের মাঝে রেদওয়ান খান বোরহানের ঈদ সামগ্রী বিতরণ
দলীয়

চাঁদপুরে দলীয় নেতাকর্মী ও অসহায়দের মাঝে রেদওয়ান খান বোরহানের ঈদ সামগ্রী বিতরণ

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁদপুর সদর ও হাইমচরে দলীয় নেতাকর্মী, দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি এবং চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ মোঃ রেদওয়ান খান বোরহান।

মঙ্গলবার (২৭ জুন) সকাল ১১টায় চাঁদপুর শহরের কালিবাড়ি টাউনহল মার্কেটের সিটি নিয়ন গ্রুপ কার্যালয়ে অসহায় মানুষ ও দলীয় নেতা-কর্মীর মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। এবার ঈদের আনন্দটুকু বিলিয়ে দিবো গরিব-দুঃখীর মাঝে, বেঁচে থাকলে দেখা হবে পরবর্তী ঈদে সবার মাঝে এই স্লোগান কে সামনে রেখে আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, আমাদের অজান্তে অনেক অসহায় মানুষ আছে যারা চোখ লজ্জার কারনে বলতে পারে না। রমজান ঈদে তো যাকাত ফিতরা দিয়ে অসহায়দের পাশে থাকছেন বৃত্তবানরা। কিন্তু কোরবানি ঈদে তা কম হয়। তাই তাদের দিকেও আমাদের নজর দিতে হবে। আমার এই ব্যতিক্রমী আয়োজনে এবছর গ্রাম থেকে গ্রামান্তরের অসহায় মানুষের পাশে দাড়াতে এই ছোট্ট উপহার। আমার এই ঈদ সামগ্রী বিতরন চলমান থাকবে ইনশাআল্লাহ।

এসময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী দলীয় নেতাকর্মী ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোই এখন মানবিকতার সবচেয়ে বড় পরিচয়। আমার নিজের সাধ্য অনুযায়ী সকলের পাশে থাকার চেষ্টা করেছি। ভবিষ্যতেও পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা নুর মোহাম্মদ, হাইমচর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোঃ মিজানুর রহমান খান, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোহাম্মদ আলী মোল্লা, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য রেনু বেগম, পান্না আক্তার, রাবেয়া বেগম, আমেনা বেগম, আছমা আক্তার মনি প্রমুখ।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২৭ জুন ২০২৩