Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে দরিদ্র প্রতিবেশীদের মাঝে স্মৃতিময় যুব সংঘের ঈদ উপহার
দরিদ্র

চাঁদপুরে দরিদ্র প্রতিবেশীদের মাঝে স্মৃতিময় যুব সংঘের ঈদ উপহার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন স্মৃতিময় যুব সংঘের উদোগে প্রতিবেশী অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২১ এপ্রিল শুক্রবার সকালে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের পূর্ব রামদাসদী গ্রামে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

সংগঠনের সদস্যরা এলাকার অসহায়, দরিদ্র এবং নিম্নবিত্তদের বাড়ি গিয়ে ঈদ উপহারের খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

এর আগে সংগঠনের সকল সদস্য, তাদের পরিবার এবং প্রবাসী ভাইদের সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন, সংগঠনের কোষাধ্যক্ষ মুফতি মাওলানা ইউছুফ সাহেব।

এসময় উপস্থিত ছিলেন, স্মৃতিময় যুব সংঘের সদস্য, জাহেদ হোসেন সোহাগ, মো. শরীফ শেখ, আল আমিন হোসেন, ডিকে দেলোয়ার হাওলাদার, মো. মাসুদ খান, জুয়েল জমাদার, মাহমুদুর রহমান শুভ্র, মো. নোমান শেখ, ফয়সাল আহমেদ, মিলন শেখ, সুমন তালুকদার ও মদিনাতুল উলুম জামে মসজিদের ইমাম।

সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, “স্মৃতিময় যুব সংঘ” একটি অলাভজনক, অরাজনৈতিক, মানবিক ও সেচ্ছাসেবী সংগঠন। আমাদের এলাকার ও এলাকার বাহিরের দেশ ও প্রবাসী মানবিক যুবকদের নিয়ে সংগঠনটি গঠন করা হয়। আমরা আমাদের সাধ্য মত অসহায় প্রতিবেশীদের বিপদে আপদে সবসময় পাশে থাকার চেষ্টা করবো।

বক্তারা আরো বলেন, যাারা অর্থ এবং শ্রম দিয়ে আমাদের সহযোগিতা করেছেন তাদের সকলকে অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই। সংগঠনের বাহিরে আমাদের এলাকার যেসকল স্বামর্থবান ও মানবিক ব্যাক্তিবর্গ রয়েছেন, তারা আমাদের পাশে থেকে সবসময় সহযোগিতা করবে আমরা আশাবাদী। 

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২১ এপ্রিল ২০২৩