Home / চাঁদপুর / চাঁদপুরে তালাবন্দী রিকশাচালককে ১০ ঘণ্টা পর উদ্ধার : মালিকের পলায়ন
চাঁদপুরে তালাবন্দী রিকশাচালককে ১০ ঘণ্টা পর উদ্ধার : মালিকের পলায়ন

চাঁদপুরে তালাবন্দী রিকশাচালককে ১০ ঘণ্টা পর উদ্ধার : মালিকের পলায়ন

চাঁদপুর শহরের ১১ নং ওয়ার্ডের গুণরাজদী গাজী সড়কে পাওনা টাকার জন্য মোঃ জুয়েল হোসেন (২৭) নামের এক রিকশাচালককে তালাবন্দী করে ১০ ঘণ্টা আটকে রাখা হয় বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।

শুক্রবার সকাল ১০টায় বাড়ির মালিক টিটু ঢালী রিকশাচালক জুয়েলকে তার ঘরে এনে আটকে রাখে। এলাকাবাসী বিষয়টি জানতে পেরে রাত ১০ টায় চাঁদপুর মডেল থানা পুলিশকে অবহিত করে। পরে উপ-পরিদর্শক ফারুক ও নতুন বাজার পুলিশ ফাঁড়ির এটিএসআই সুদর্শন কুঁড়ি এবং সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে ঘরের তালা ভেঙ্গে রিকশাচালক মোঃ জুয়েল হোসেনকে ও ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে।

উদ্বার হওয়া মোঃ জুয়েল হোসেন হাজীগঞ্জ উপজেলার সুদিয়া গ্রামের আঃ ছাত্তার আটিয়ার ছেলে।

মোঃ জুয়েল হোসেন জানায়, টিটু ঢালীর বাড়িতে ৩ মাস ভাড়া থাকি। হঠাৎ আমার বাচ্চা অসুস্থ হলে দেশের বাড়ি হাজীগঞ্জ চলে যাই। তবে তার বাড়িতে ২ মাস আমার কিছু মালামাল ছিল। কয়েকদিন আগে আমি তাকে ১ হাজার টাকা পাঠাই। বৃহস্পতিবার হঠাৎ টিটু ভাই আমাকে ফোন করে চাঁদপুর আসার জন্য বলে। তাই শুক্রবার সকালে আমি চাঁদপুর আসি। তখন সে আমাকে ২ হাজার টাকা দিতে বলে। আমি টাকা নাই বললে সে আমাকে মারধর করে ঘরে তালা মেরে চলে যায়।

নতুন বাজার পুলিশ ফাঁড়ির এ টি এস আই সুদর্শন কুঁড়ি জানায়, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। মালিক টিটুকে খোঁজ করে না পেয়ে এলাকাবাসীর উপস্থিতিতে ঘরের তালা ভেঙ্গে রিকশাচালক জুয়েলকে উদ্ধার করা হয়েছে। ঘরের ভেতর ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম পাওয়া গেছে। জুয়েলের পরিবারকে খবর দেওয়া হচ্ছে। অভিযোগ দেওয়া হলে ব্যবস্থা নেওয়া হবে।

স্পেশাল করেসপন্ডেন্ট|| আপডেট: ০৭:১৭ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬, শনিবার

এমআরআর