চাঁদপুর

চাঁদপুরে তরীকত ফেডারশনের ত্রি বার্ষিক সন্মেলন

ইসলাম ধর্মকে সঠিক ভাবে প্রচার করে সকল অপশক্তি রোধ করার আহবান জানান শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

৫ ডিসেম্বর শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা অডিটোরিয়ামে বাংলাদেশ তরীকত ফেডারেশনের চাঁদপুুর জেলা কমিটির ত্রি বার্ষিক সন্মেলনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সাথে জরিত তরীকত ফেডারেশন, আজ যারা ধর্ম কে নিয়ে অপ্রপ্রচার চালাচ্ছে তারা ধর্ম বিরোধী মানুষ, তাদের অপ প্রচারে প্রতিবাদ করে তরিকত ফেডারেশন কঠিন জবাব দিতে হবে, তাছারা আজ যারা নঁতুন কমিটে আসছেন আগামিতে যারা নেতৃত্ব দিবেন তাদের কাছে আমি আহবান করি, তারা যেনো সঠিক ধর্ম প্রচারে মানুষ কে সচেতন করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপুু, তিনি বলেন, আমরা একই দলের সহ যোদ্ধা আমারা দেশ ও জাতির কল্যাণে কাজ করে দেশটাকে বিশ্বের সাড়িতে দ্বার করাবো, সকল অপ শক্তি আর অপ প্রচার রোধে তরীকত ফেডারেশন একতা বদ্ব হয়ে কাজ করবে।

এ সময় বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আইয়ুব আলি বেপারী।

সন্সেলন উদ্ভোধন করেন বাংলাদেশ তরীকত ফেডারশন বি টি এফ এর মহা সচিব ড.সৈয়দ রেজাউল হক চাঁদপুরী। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন যুগ্ন মহা সচিব আলহাজ্ব মুহাম্মদ আলী ফারুকী,সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শাহ মোহাম্মদ আলী হোসাইন, যুগ্ন আন্তরজার্তিক বিষয়ক সম্পাদক ড.খাজা বাকি বিল্লাহ, কার্যকরি সদস মাওঃ কামরুল ইসলাম আল কাদেরী

জেলা কমিটির সভাপতি আলহাজ্ব মাওঃ মোহাম্মদ আলী বক্সবন্দীর সভাপতিত্বে, ও সাধারণ সম্পাদক মাঃ মিজানুর রহমান চিশতীর পরিচালনায়, অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সময় পএিকার সম্পাদক ও প্রকাশক এম কে এরশাদ খাঁন, জুয়েল রানা,মাওঃ মোঃ জুনায়েত ছিদ্দিকী মাওঃ মোঃ ঈমাম হোসাইন,মাওঃ মোঃ হাসান জুনায়োদ,মাওঃএ বি এম আবু জাফর, মাওঃ আলাউদ্দিন আল কাদেরি,মাংবাদিক মোঃ শাহ আলম সরদার প্রমুখ।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,৫ ডিসেম্বর ২০২০

Share