চাঁদপুর

চাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী ও কম্পিউটার মেলার প্রস্তুতি সভা

চাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী ও কম্পিউটার মেলার প্রস্তুতি সভা মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে ও নির্বার্হী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ সাদির পরিচালনায় বক্তব্য রাখেন স্থানীয় সরকারের উপ-পরিচালক অহিদুজ্জামান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ ড. এএসএম দেলওয়ার হোসেন, বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, পুরাণবাজার ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ রতন কুমার মজুমদার।

সভাপতির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফুর রহমান বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয়, বাস্তব। বর্তমান সরকারের আমলে বাংলাদেশ তথ্য-পযুক্তি খ্যাতে অনেক দূর এগিয়ে গেছে। তাই ডিজিটাল এসব কর্মকান্ড সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে। এই মেলার উদ্দেশ্য হলো আপনার কাজগুলো জনগণের কাছ তুলে ধরা।

তিনি আরো বলেন, আর কিছু দিনের মধ্যেই সরকারি চিঠি চলাচল বন্ধ হয়ে যাচ্ছে। আর তখন অনলাইনের মাধ্যমে বিভিন্ন বিভাগে চিঠি দেয়া হবে।

সভায় আরো বক্তব্য রাখেন, জেলা কালচারাল অফিসার আবু সালেহ মো. আব্দুল্লাহ, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক হিরণ বেপারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক আরিফিন বাদলসহ বিভিন্ন বিভাগের দায়িত্বরত কর্মকর্তাগণ।

সভায় সর্বসম্মতিক্রমে মেলা উদযাপন কমিটিসহ বেশ কিছু উপ-কমিটি গঠন করা হয়। এছাড়াও সম্ভাব্য তারিখ হিসেবে ২৮ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

।। আপডেট : ০৩:৫৮ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৫, মঙ্গলবার

ডিএইচ

Share