Home / চাঁদপুর / চাঁদপুরে ট্রেনের নীচে কিশোরের আত্মহত্যা
atto hotta

চাঁদপুরে ট্রেনের নীচে কিশোরের আত্মহত্যা

চাঁদপুর-লাকসাম রেলপথে হামানর্কদ্দী পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় নামক স্থানে সোমবার (২৯ জানুয়ারি )সকাল পৌনে ৯ টায় ডেমু ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে অজ্ঞাত (১৭) কিশোর আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন রেলওয়ে পুলিশ।

চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো.সোরোয়ার আলমের নির্দেশে চাঁদপুর রেলওয়ে থানার এএসআই (উপ-পরিদর্শক) মো.কামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে কিশোরের মৃতদেহ উদ্ধার করে চাঁদপুর রেলওয়ে থানায় নিয়ে আসে।

ডেমু ট্রেনের এলএম মো.আবদুল বারী জানান, কিশোরটির সাথে থাকা একটি হিরো সাইকেল রেল লাইনের পাশে বাশঁ ঝাড়ে রেখে ট্রেনের নীচে ঝাঁপ দেয়। তখন সে ট্রেনের নীচে না পড়ে ট্রেনের ইঞ্জিনের সাথে ধাক্কা খেগে মাথায় ও পায়ের আঘাতে ঘটনাস্থলে মারা যায়। তার পরণে লুঙ্গি, গায়ে সার্ট ও গ্রিপার পরিহিত ছিল।

চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো.সোরোয়ার আলম জানান, ধারনা করা হচেছ,কিশোর পারিবারিক বা পরীক্ষায় হয়তো উত্তীর্ণ হতে না পেরে এ আত্মহত্যা করেছে।

রেলওয়ে থানার এএসআই কামাল হোসেন জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। লাশের পরিচয় না পাওয়া গেলে আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে চাঁদপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১, তারিখ-২৯-১-১৮।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ৭:০০ পিএম, ২৯ জানুয়ারি ২০১৮,সোমবার
এজি/এইউ