Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে ট্রিপল মার্ডারের ঘটনায় ২ মামলা : আসামী ৪শ

চাঁদপুরে ট্রিপল মার্ডারের ঘটনায় ২ মামলা : আসামী ৪শ

‎Tuesday, ‎April ‎21, ‎2015  10:29:39 PM

আশিক বিন রহিম/ শরীফুল ইসলাম :

চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের উত্তর কামরাঙ্গা গ্রামের ট্রিপল মাডারের ঘটনায় অজ্ঞাত ৪শ’জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং৩৩ ও ৩৪ তারিখ ২০-০৪-১৫। মামলা দু’টি করেছে মডেল থানায় এসআই হামিদুল ও নিহত ইকবাল হোসেনর ছোট ভাই জাকির হোসেন মিজি।

জানা যায়, গত ১৯ এপ্রিল রোববার গভীর রাতে কামরাঙ্গা গ্রামে আপনা মেয়ে জামাইর হাতে নৃশংসভাবে খুন হয় শ্বশুর ইকবাল হোসেন ও শাশুরী মমতাজ বেগম। এছাড়াও মারাক্তক জখম হয় স্ত্রী শারমিন আক্তার লাকি। পরে ঘাতক সুমন শেখকে স্থানীয় জনতা পাশের একটি ধান ক্ষেত থেকে ধরে গণপিটুনি দিয়ে হত্যা করে।

সেই ঘটনায় নিহত ইকবাল হোসেনর ছোট ভাই জাকির হোসেন মিজি বাদি হয়ে চাঁদপুর মডেল থানায় সুমন শেখকে আসামী করে মামলা দায়ের করে। তাদের মৃত দুটি বাড়িতে নিয়ে যাওয়ার পর বিকেলে ঘাতক জামাই সুমন ধানক্ষেত থেকে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ওই সময় তাকে দেখতে পেয়ে গণধোলাই দিয়ে হত্যা করে।

এই ঘটনায় চাঁদপুর মডেল থানায় এসআই হামিদুল বাদী হয়ে আজ্ঞাত ৪শ’জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করে। অপর দিকে নিহত ইকবাল হোসেনের ছোট ভাই জাকির হোসেন মিজি বাদী হয়ে সুমন শেখকে আসামী করে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করে।

চাঁদপুর টাইমস : এমআরআর/এসআই/২০১৫

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes