Home / চাঁদপুর / চাঁদপুরে ট্রাক চাপায় ইজিবাইক চালক নিহত, ট্রাক চালক আটক
ট্রাক চাপায়

চাঁদপুরে ট্রাক চাপায় ইজিবাইক চালক নিহত, ট্রাক চালক আটক

চাঁদপুরে ট্রাক চাপায় সুলতান গাজী (৩০) নামের ইজিবাইক চালক ঘটনাস্থলে নিহত হয়েছেন। ঘটনার পরপর স্থানীয়রা ট্রাক চালক শহীদুল ইসলামকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করে।

২৯ এপ্রিল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের রঘুনাথুর ওয়াবদার রাস্তার মোড়ে এ ঘটনাটি ঘটে।

নিহত ইজিবাইক চালক সুলতান গাজী চাঁদপুর সদর উপজেলার লক্ষিপুর ইউনিয়নের সাখুয়া গুচ্ছগ্রামের মৃত বেলায়েত গাজীর ছেলে। তার তানভীর ইসলাম নামের ৭ মাসের সন্তান রয়েছে।

আটক ট্রাক চালক শহীদুল যশোর জেলার মনিরামপুর গ্রামের মকসুদ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, সুলতান ইজিবাইক নিয়ে দুপুরে রঘুনাথপুর ওয়াবদার রাস্তার উপর আসলে দ্রুতগামী ট্রাকটি (যশোর ট ১১-৩৫৫০) তার ইজিবাইক কে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুলতান মারা যায় এবং ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। ইজিবাইকে থাকা একজন যাত্রী লাফিয়ে রাস্তায় পড়ে যাওয়ায় প্রানে রক্ষা পায়।

স্ত্রী তাসলিমা বেগম চাঁদপুর টাইমসকে জানায়, আমরা থাকতাম গুচ্ছগ্রাম। আমাদের একটা অবুঝ শিশু রয়েছে। আমার অবুঝ শিশুটি এতিম হয়ে গেল বলে কান্নায় ভেঙ্গে পড়েন।

ঘটনার পরপর চাঁদপুর সদর মডেল থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ রাশেদুদজামান ট্রাকটি জব্দ করে ঘাতক চালককে আটক করে থানায় নিয়ে আসে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানায়, ট্রাকসহ চালক কে আটক করা হয়েছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২৯ এপ্রিল ২০২২