চাঁদপুর

চাঁদপুরে জেলা শিক্ষা অফিসার খোরশেদ আলমকে সংবর্ধনা

চাঁদপুর জেলা শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলমকে সংবর্ধনা দিয়েছে হাইমচর উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২২ ফেব্রæয়ারি) বেলা ১১ টায় উপজেলা সদর দূর্গাপুর উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এ সংবর্ধনা দেয়া হয়।

মোঃ খোরশেদ আলম সহকারী জেলা শিক্ষা অফিসার থেকে জেলা শিক্ষা অফিসার হিসেবে পদোন্নতি পেয়েছেন।

অনুষ্ঠানে উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আলহাজ্ব শেখ আবু জাফরের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক নিশেষ নারায়নের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারী।

বক্তব্যে তিনি বলেন, ‘গুনিজনকে সম্মান দিলে দেশ ও জাতির কল্যাণে কাজ করার জন্য গুনিজনরা উৎসাহিত হয়। চাঁদপুর জেলার প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে আজকে সংবর্ধিত অতিথির গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে। হাইমচর উপজেলার প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের দাবি দাওয়ার প্রেক্ষিতে উপজেলা চেয়ারম্যান বলেন চর এলাকার শিক্ষা প্রতিষ্ঠানে অবস্থান করে দরিদ্র জনগোষ্ঠিকে শিক্ষাকার্যক্রমের আওতায় আনতে হবে। পাশাপাশি শিক্ষক ঘাটতি পুরনে সমন্বয়ের মাধ্যমে প্রত্যেকেরই চর এলাকায় শিক্ষকতার জন্যে যেতে হবে।

তিনি শিক্ষক সমিতির কার্যালয় নির্মাণে ৫লাখ টাকা অনুদান প্রদানের ঘোষনা দিয়ে বলেন একটি জাতিকে উন্নত ও সমৃদ্ধ করতে শিক্ষার বিকল্প নেই। ঠিক তেমনি জাতিকে ধ্বংস করার জন্য শিক্ষা ব্যবস্থায় প্রশ্ন ফাঁসসহ অনৈতিক কার্যক্রম চলছে।

এসময় আরো বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি জেলা শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলম, সদর শিক্ষা অফিসার নাজমা বেগম, উপজেলা শিক্ষা অফিসার আহসানুজ্জামান, হাইমচর প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খুরশিদ আলম, উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, ৭নং মডেল সপ্রাবি প্রধান শিক্ষক মোঃ ইকবাল হোসেন, শিক্ষক নেতা বাদশা মিয়া মিন্টুসহ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষক সমিতির পক্ষ থেকে নবাগত শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নেন।

প্রতিবেদক- বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সময় ১১:০৩ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ

Share