Home / চাঁদপুর / চাঁদপুরে জেলা যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন
বৃক্ষরোপণ কর্মসূচির, বৃক্ষরোপণ কর্মসূচির

চাঁদপুরে জেলা যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চাঁদপুরে জেলা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। ২৮ জুন রোববার সকালে শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপির বাসভবনের পাশে কদমতলাস্থ পৌর অডিটোরিয়ামের সামনে গাছের চারা রোপন করে এই কর্মসূচির শুভ উদ্ধোধন করা হয়।

এরপর জেলা যুবলীগের পক্ষ থেকে পৌর যুবলীগ এবং সদর থানা যুবলীগের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম আহাহ্বায়ক ও পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, সদস্য আব্দুল গনী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ূন কবির সুমন, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, শহর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী সহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীগণ।

নেতৃবৃন্দরা জানান, মহান স্বাধীনতার স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এর মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রাকৃতিক ভারসাম্য রক্ষার প্রয়োজনে সারা দেশে বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছে চারা রোপন করা হচ্ছে। চাঁদপুরেও জেলা যুবলীগের উদ্যোগে প্রায় সহস্রাধিক বৃক্ষরোপণ করা হচ্ছে। বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে এই চারাগাছ গুলো রোপন করা হচ্ছে।

প্রতিবেদক:আশিক বিন রহিম,২৮ জুন ২০২০