Home / চাঁদপুর / চাঁদপুর জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি জারি
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুর জেলা প্রশাসনের গণবিজ্ঞপ্তি জারি

চাঁদপুরে করোনা সংক্রমণ রোধে এবং জনসচেতনতা বৃদ্ধিতে আবারও কঠোর অবস্থান নিয়েছে জেলা প্রশাসন। করোনা সংক্রমণের উচ্চ ঝুঁকির জেলা হিসেবে চাঁদপুরে মাঠে নেমেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার ১ এপ্রিল সকালে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ স্বাক্ষরিত একটি গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

গনবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চাঁদপুর জেলা করোনা সংক্রমনের উচ্চ ঝঁকিপূর্ণ বিবেচনায় পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ নিয়ন্ত্রণের স্বার্থে সকল ধরনের জনসমাগম (সামাজিক,রাজনৈতিক,ধর্মীয় বা অন্যান্য) নিষিদ্ধ করা হল।

এ জেলার সকল পর্যটন,বিনোদন কেন্দ্র,সিনেমা হল,থিয়েটার হলে জনসমাগম নিষিদ্ধ করা হলো। গণপরিবহণে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং ধারন ক্ষমতা ৫০ ভাগের অধিক যাত্রী পরিবহন করা যাবে না। সকল শিক্ষা-প্রতিষ্ঠান প্রাক-প্রাথমিক,প্রাথমিক,মাদ্রাসা,মাধ্যমিক,উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান, বিশ্ববিদ্যালয়ও কোচিং সেন্টার বন্ধ থাকবে।

রাত ৮ টার পর জরুরি প্রয়োজন ছাড়া বাহিরে বের হওয়া যাবে না। শপিং মলে ক্রেতা বা বিক্রেতা উভয়কেই যথাযথ স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে এবং রাত ৮ টার মধ্যে সকল দোকান,মার্কেট বা শপিংমল জরুরি খাদ্যপন্য,(ঔষধের দোকান ব্যতিত) বন্ধ থাকবে।

হোটেল-রেস্তোরাসমূহে দারন ক্ষমতার ৫০ ভাগের অধিক মানুষের প্রবেশ বাতিল করা হলো। কর্মক্ষেত্রে প্রবেশ এবং অবস্থানকালিন সর্বদা মাস্ক পরিধানসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সিনিয়র করেসপন্ডেন্ট , এপ্রিল ১ , ২০২১
এজি