Home / চাঁদপুর / চাঁদপুরে জেলহত্যা দিবসে জেলা আওয়ামী লীগের কর্মসূচি পালন
Jailhotta day2
ছবিটি বাংলাদেশ আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে নেয়া

চাঁদপুরে জেলহত্যা দিবসে জেলা আওয়ামী লীগের কর্মসূচি পালন

আজ মঙ্গললবার ৩ নভেম্বর জেলহত্যা দিবস । চাঁদপুরেও কেন্দ্রিয় কমিটির আলোকে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর স্বাধীনতাবিরোধী একটি খূনিচক্র ঢাকা কেন্দ্রিয় কারাগারে বঙ্গবন্ধু অনুগত চার জাতীয় নেতা সর্বজনাব তাজউদ্দিন আহমেদ, সৈয়দ নজরুল ইসলাম,এইচএম কামরুজ্জামান ও ক্যাপ্টেন মনসুর আলীকে নির্মমভাবে হত্যা করা হয়।

জাতীয় চার নেতা স্মরণে আওয়ামী লীগের কর্মসূচি পালন করে চাঁদপুর জেলা আওয়ামী লীগ। সকাল ৭.৩০ সময় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,সকাল আট টায় বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক ও বাদ আছর মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠানের মাধ্যমে জেলহত্যা দিবস পালন করে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত হওয়ার আহ্বান জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটাওয়ারী দুলাল ।

সে লক্ষ্যে চাঁদপুরে জেল হত্যা দিবস পালন করা হয়। সকাল ৮ টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগ ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি’র পক্ষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মরণে প্রতিকৃতিতে মাল্যদান করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মন্জুর আহমেদ, চাঁদপুর পৌরসভার মেয়র এ্যাড.জিল্লুর রহমান ও কাউন্সিলরগণ,সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান ভূঁইয়া,দপ্তর সম্পাদক মো.শাহ আলম, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ।

করেসপন্ডেন্ট ,৩ নভেম্বর ২০২০