Home / চাঁদপুর / চাঁদপুরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা সম্পন্ন
চাঁদপুরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা সম্পন্ন

চাঁদপুরে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা সম্পন্ন

বাংলাদেশ শিশু একাডেমী চাঁদপুরের আয়োজনে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ বুধবার (২৫ জানুয়ারি) চাঁদপুর শহরের হাসান আলী মডেল প্রাথমিক বিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এদিন সকালে ৭১টি ইভেন্টে প্রতিযোগীরা অংশ গ্রহণ করে। পরে বিকালে প্রতিযোগিদের মধ্যে ২১৩ জনকে পুরস্কার ও সনদ বিতরণ করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শাহদাৎ হোসেন।

অনুষ্ঠানে তিনি বলেন, ‘আজকে যারা এখানে অংশ গ্রহণ করেছ তারা জাতীয় পর্যায়ে ও ভালো স্থান অর্জন করে চাঁদপুরের সুনাম বয়ে আনবে। খেলাধুলার মাধ্যমে নিজেকে বিকশিত করা যায়। খেলাধুলার মাধ্যমে মাদক ইভটিজিংসহ সকল অন্যায় থেকে বিরত থাকা যায়। এতে শরীর, মন ভালো থাকে এবং সমাজ গঠনের কাজে উৎসাহ জাগে। সরকার দেশের উন্নয়নের জন্য নানা পদক্ষেপ নিয়েছে আর সেগুলো ধীরে ধীরে বাস্তাবায়ন হচ্ছে।’

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. কাউছার আহমেদের সভাপতিত্বে ও প্রশিক্ষক মৃনাল সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মুনতাকীম মো. ইব্রাহিম, হাসান আলী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. হাফেজ আহমেদ, চাঁদপুর ক্যাবের সভাপতি জীবন কানাই চক্রবর্তী, চুতুরঙ্গেও সাংস্কৃতিক সংগঠনের মহাসচিব ও ইলিশ উৎসবের রুপকার হারুন অর রশিদ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন ৮ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দ।

প্রসঙ্গত, এ প্রতিযোগিতায় যারা প্রথম স্থান অর্জন করেছে তারা আগামি ৭ ফেব্রুয়ারি বিভাগীয় পর্যায়ে চট্রগাম জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১০১: ২০ পিএম, ২৫ জানুয়ারি ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply