Home / চাঁদপুর / চাঁদপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন
DC-Office-Chandpur..-e1ভা পরীক্ষায় অনুপস্থিত ছিল ৬৩ জন। ৭ জন প্রার্থীর প্রয়োজনীয় কাজগপত্রের অভাবে বা বোর্ডে দেখাতে না পারায় তাদের

চাঁদপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

চাঁদপুর জেলা প্রশাসক কর্তৃক আয়োজিত জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন করা হয়। ‘ মুজিব বর্ষে প্রতিশ্রæতি -জোরদার করে দুর্যোগ প্রস্তুতি ‘-এ প্রতিপাদ্য বিষযকে সামনে করে আজকের সভা ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে একটি মহড়া অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস। এতে সভাপতিত্ব করেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ মাহমুদ জামান এবং সংক্ষিপ্ত সভার পরিচালনা করেন চাঁদপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী উপ-পরিচালক মো.আলী আকবর ।

এ উপলক্ষে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স একটি সংক্ষিপ্ত মহড়ার নেতৃত্ব দেন চাঁদপুর স্টেশন মাস্টার রুবেল হোসেন ।

এদিকে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস নিয়মিত গণশুনাণীতে ২১ জন নানা বিষয়ের আমজনতার আবেদন অনুযায়ী ৫ জনের তাৎক্ষণিক সমাধান দেন । বাকিগুলো সংশ্লিষ্ঠ বিভাগে ব্যবস্থা নেয়ার নিদের্শনা দেন বলে গোপনীয় শাখা সূত্রে জানা গেছে।

সিনিয়র করেসপন্ডেন্ট , ১০ মার্চ ২০২১