Home / চাঁদপুর / চাঁদপুরে জাতীয় পার্টির গণমিছিল ও স্মারকলিপি প্রদান
জাতীয়

চাঁদপুরে জাতীয় পার্টির গণমিছিল ও স্মারকলিপি প্রদান

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও প্রেসিডিয়াম সদস্য শেরিফা কাদেরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে চাঁদপুর জেলা জাতীয় পার্টি গণ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় চাঁদপুর শহরের বিপনীবাগ থেকে জেলা জাতীয় পার্টির সভাপতি ও প্রেসিডিয়াম সদস্য মোঃ এমরান হোসেন মিয়ার নেতৃত্বে গণ মিছিল শুরু হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় গণমিছিল থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও প্রেসিডিয়াম সদস্য শেরিফা কাদেরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে শ্লোগান দেয়া হয়। পরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মহসীন উদ্দিনের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও প্রেসিডিয়াম সদস্য শেরিফা কাদেরের বিরুদ্ধে দায়ের করা হাস্যকর, পাগলাটে, ভুয়া ও প্রহসন মূলক মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে বিনা শর্তে এ মামলা প্রত্যাহার চাই। যদি এই মিথ্যা মামলা প্রত্যাহার করা না হয়, তাহলে দেশব্যাপী জাতীয় পার্টি রাজপথে আন্দোলন চালিয়ে যাবে।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক সিরাজুল ইসলাম সিরু মিজি,জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সম্পাদক অ্যাডঃ মহসিন খান, সহ-সম্পাদক শরীফ পাটোয়ারী,সাংগঠনিক সম্পাদক গোলামুন নবী লিটন, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম খান,যুগ্ম সম্পাদক স্বপন ডাক্তার, শহর ই জাতীয় পার্টির সদস্য সচিব ফিরদৌস খান,যুগ্ম আহ্বায়ক ডাঃ শাহরিয়ার, যুব বিষয় সম্পাদক হান্নান ঢালি, জেলা শ্রমিক পার্টির আহবায়ক নান্নু ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ জসীম, সদস্য আঃ রাজ্জাক গাজী, জেলা যুব সংহতির সহ সভাপতি আব্দুর রহমান ভূঁইয়া, সদস্য মাহবুব খান, সদর উপজেলা যুব সংহতির সদস্য সচিব হারুনুর রশিদ গাজী,পৌর যুব সংহতির সদস্য সচিব ফারুক হোসেন আকাশ।

আরো উপস্থিত ছিলেন, সাগর হোসেন, লোকমান হোসেন রানা, বাদল হাওলাদার, শাহ আলম গাজী,আঃ সাত্তার গাজী, লিটন হাজী, মামুন বেপারী, জয়নাল মিয়া,পিয়াস মোহাম্মদসহ আরো অনেক।

স্টাফ রিপোর্টার, ১৮ সেপ্টেম্বর ২০২৪