চাঁদপুর

চাঁদপুরে জনসভা থেকে ফেরার পথে যুবককে কুপিয়ে জখম

চাঁদপুরে প্রধানমন্ত্রীর জনসভা থেকে ফেরার পথে সিগারেটের টাকা না দেয়ায় বখাটেরা, এমরান হোসেন মাসুম (১৮) নামের এক যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১ এপ্রিল) বিকেলে ওয়াপদা গেট গ্যাস পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

আহত যুবক চাঁদপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ডের শিলন্দীয়া গ্রামের মনির খানের ছেলে।সে বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত মাসুম ও তার স্বজনরা জানায়, রোববার সকালে ১৪ নং ওয়ার্ডের এক যুবলীগ নেতার নেতৃত্বে সে জেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় যান। বিকেলে জনসভা শেষ হলে সে বাড়িতে যাওয়ার পথে ওয়াপদা গেট এলাকার পাটওয়ারী বাড়ির আলমগীর পাটওয়ারীর ছেলে রিয়াদ পাটওয়ারী ও দুদু গাজীর ছেলে রিয়াদ গাজীসহ অজ্ঞাত আরো ৫ জন যুবক তাকে চিনে বলে তার কাছে সিগারেট পান করার জন্য টাকা চায়।

এসময় মাসুম তাদের চিনেনা বলে টাকা দিতে রাজি হয়নি বলে ওই বখাটে যুবকরা প্রথমে তার মুখে খুর দিয়ে আঘাত করে। এরপর তার পিঠে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে ঘটনাস্থর থেকে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তার স্বজনরা তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এমন ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই মফিজুল ইসলাম ঘটনাস্থলে যান বলেও জানা গেছে এবং এস আই বিপ্লব চন্দ্র নাহা হাসপাতালে ওই যুবককে আহত অবস্থায় দেখে আসেন।

এ ব্যাপারে এস আই বিপ্লব চন্দ্র নাহা জানান, যুবকের পরিবাবের লোকজন ঘটনার কথা মৌখিকভাবে জানানোর পর আমি হাসপাতালে গিয়ে তাকে আহত অবস্থায় দেখে এসেছি। আর ঘটনাস্থলে এস আই মফিজ মিয়া গিয়েছেন বলে তিনি জানান। যুবকের পরিবারের লোকজন অভিযোগ বা মামলা করলে তদন্তের পর আসল ঘটনা জানা যাবে।

তবে অভিযুক্ত কারো বক্তব্য পাওয়া যায়নি।

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Share