Home / চাঁদপুর / চাঁদপুরে চোর চক্রের ৪ সদস্য আটক
চাঁদপুরে

চাঁদপুরে চোর চক্রের ৪ সদস্য আটক

চাঁদপুর শহরের কালীবাড়ি চার রাস্তা মোড় এলাকার দুদু মিয়ার মালিকানাধীন দোলা ফার্মেসীতে দুর্ধর্ষ চুরির ঘটনায় দায়েরকৃত মামলায় চাঁদপুর নতুন বাজার ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ বাহার মিয়া ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মূল হোতা সহ চার জনকে আটক করেছে।

চুরি হওয়ার এক মাস সাত দিনের মাথায় নতুন বাজার ফাঁড়ি পুলিশ এ সফল অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্যদের আটক করতে সক্ষম হয়েছে।

আটককৃতরা হলো, জয়পুরহাটের পাঁচবিবি থানার নান্দাইল গ্রামের নুরুল ইসলাম (২৭),ঢাকা আশুলিয়ার গোয়ারহাট মোল্লাবাড়ির সাইদুল বাশার (৪২), খিলগাও উত্তর গোরানের মোঃ রুবেল (৩০) ও মাদারিপুর কালকিনি থানার পশ্চিম মাইজাপাড়ার মোঃ শামিম মাতব্বর (৩২) কে আটক করা হয়।

শুক্রবার দিন ঢাকার বিভিন্ন এলাকায় স্ব স্ব থানা পুলিশের সহায়তায় তাদের আটক করা হয়।

নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ বাহার মিয়া জানান,চাঁদপুর পুলিশ বিভাগের উদ্ধতন কর্মকর্তাদের দিক নির্দেশনায় আমি সঙ্গীয় সদস্যদের নিয়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে চোর চক্রের অনুসন্ধান করে অভিযান পরিচালনা করা হয়।

১০ আগস্ট শহরের কালীবাড়ি মোড়ে রাতে দুদু মিয়ার দোলা ফার্মেসীতে টিনের চাল কেটে মূল্যবান ঔষধ চুরি করে নিয়ে যায়।পরদিন ১১আগস্ট দুদু মিয়া চাঁদপুর মডেল থানায় অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে ৪৬১/৩৮০ ধারায় পেনাল কোর্টে মামলা করে। চাঁদপুর মডেল থানা মামলা নং ১৭।

শরীয়তপুর হোটেলে তারা যে মোবাইল নাম্বার লিপিবদ্ধ করে তা টেকিং করে চোরদের শনাক্ত করা হয়।

শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত ঢাকার কমলাপুর, খিলগাওয়,আশুলিয়ায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

নুরুল ইসলাম ও শামিম মাতব্বরকে কমলাপুর,সাইদুল বাশার কে আশুলিয়া ও রুবেলকে খিলগাও থেকে আটক করা হয়

প্রতিবেদক:মাজহারুল ইসলাম অনিক,১৯ সেপেটম্বর ২০২০