Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে চোরাই মালামাল বিক্রয়কালে আটক ২
চাঁদপুর সদর উপজেলার

চাঁদপুরে চোরাই মালামাল বিক্রয়কালে আটক ২

চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের ৬নং ওয়ার্ড মধ্য মদনা গ্রামে চোরাই চাপকল বিক্রি করতে গেলে হাতেনাতে দুই চোরকে আটক করেছেন গ্রাম পুলিশ ও স্থানীয় এলাকাবাসী।

আটকৃতদের ইউনিয়ন পরিষদে নিয়ে আসার পর তাদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা চুরির ঘটনা স্বীকার করেন।

৭ এপ্রিল বুধবার দুপুরে আটক দুই চোরকে চাঁদপুর মডেল থানার পুলিশের কাছে সোপর্দ করেন ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী।

আটক দুই চোর ইউনিয়নের মধ্য মদনা গ্রামের দেলোয়ার গাজীর ছেলে মনির গাজী ও মোস্তফা হাওলাদার এর ছেলে জামাল হাওলাদার।

জানা যায়, মঙ্গলবার গভীর রাতে এলাকার চিহ্নিত এই দুই চোর মদনা হক্কানিয়া মাদ্রাসার চাপকল চুরি করে স্থানীয় ভাঙ্গারী ব্যবসায়ী আবিদ হাওলাদারের কাছে বিক্রি করতে যায়। এ সময় ৬ নং ওয়ার্ড মেম্বার আক্তার হোসেন, গ্রাম পুলিশ হারুনসহ স্থানীয় লোকজন ওই দুই চোরকে চোরাই চাপকল সহ হাতেনাতে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে।

বুধবার ইউপি চেয়ারম্যান খান জাহান আলী পাটোয়ারী চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদকে এই সম্পর্কে অবহিত করলে মডেল থানার এসআই কবির হোসেন ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী জানান, এলাকার কিছু ছিঁচকে চোর রয়েছে তারা প্রতি রাতে সরকারি বেসরকারি প্রতিষ্ঠান সহ মানুষের বসতবাড়ির চাপকল চুরি করেছে। চুরি করে সেই টাকা দিয়ে মাদক সেবন করে বলে তারা জানায়। এলাকার প্রায় ৩০ জন ব্যক্তি চাপকল চুরির ঘটনায় ইউনিয়ন পরিষদে অভিযোগ করেছেন। আটক দুই চোরকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট,৭ এপ্রিল ২০২১