Home / চাঁদপুর / চাঁদপুরে চেরাগের আগুনে অগ্নিদগ্ধ হয়ে নারীর করুণ মৃত্যু
Fire rape
প্রতীকী ছবি

চাঁদপুরে চেরাগের আগুনে অগ্নিদগ্ধ হয়ে নারীর করুণ মৃত্যু

চাঁদপুর শহরের ওয়ারলেস মুন্সী বাড়িতে চেরাগের আগুনে অগ্নিদগ্ধ হয়ে নারীর করুণ মৃত্যু হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটে।

নিহত নারী ওই বাড়ির মৃত আবদুস শুকুরের স্ত্রী তাছলিমা বেগম (৪৫)।

নিহতের মেয়ে শামিমা আক্তার বিথী জানান, ‘তাছলিমা বেগম দীর্ঘদিন ধরে মৃগী রোগে আক্রান্ত ছিলেন। গত ৩০ আগস্ট বুধবার রাতে তিনি মৃগী রোগে আক্রান্ত হলে ছটফটরত অবস্থায় ঘরে থাকা চেরাগের আগুনে গিয়ে পড়েন, এতে তার সারা শরীরে আগুন ধরে যায়। একপর্যায়ে জ্ঞান ফিরে এলে তাছলিমা পানিতে ঝাঁপিয়ে পড়েন। এরইমধ্যে তার শরীরের অনেকাংশ ঝলসে যায়।

পরে বাড়ির লোকজন তাকে পানি থেকে উদ্ধার করে রাতেই চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করানোর পর অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্যে ঢাকা প্রেরণ করেন। কিন্তু পরিবারের আর্থিক সংকটের কারণে তাকে ঢাকায় পাঠানো সম্ভব হয়নি।

চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এদিকে মৃত্যুর খবর পেয়ে চাঁদপুর মডেল থানার ওসি তদন্ত মাহবুবুর রহমান মোল্লা, সিপিআই হারুন-অর-রশিদ, উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, ‘নিহত তাছলিমা বেগম মৃগী রোগে আক্রান্ত ছিলেন, তার দু’সন্তান চাঁদপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করেছেন। সে প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই সন্তানদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

প্রসঙ্গত, নিহত তাছলিমা বেগম দু’সন্তানের জননী ছিলেন, তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ৮: ০০ পিএম, ০৪ সেপ্টেম্বর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply