Home / চাঁদপুর / চাঁদপুরে চেতনানাশক ওষুধ খাইয়ে বাসা থেকে স্বর্বস্ব লুট
চাঁদপুরে চেতনানাশক ওষুধ খাইয়ে বাসা থেকে স্বর্বস্ব লুট

চাঁদপুরে চেতনানাশক ওষুধ খাইয়ে বাসা থেকে স্বর্বস্ব লুট

চাঁদপুর শহরের ওয়ারল্যাছ বাজার এলাকায় ফ্ল্যাট বাসায় চায়ের সাথে চেতনানাশক ঔষধ মিষিয়ে অজ্ঞান করে সর্বস্ব লুট করে নিয়েছে এক যুবতী। এ ঘটনায় শুক্রবার রাতে অচেতন বৃদ্ধ বীর মুক্তিযোদ্ধা সুলতান মিয়া (৬০) ও তার স্ত্রী আনোয়ারা বেগম (৫০) চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি  করা হয়। একই দিনে এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা গেছে, শহরের ওয়ারল্যাছ মোড় এলাকার গ্যাস অফিসের পাশে ৩০৮নং হল্ডিংয়ের মায়ের আঁচল ভবনে ২য় তলায় মুক্তিযোদ্ধা সুলতান মিয়া দীর্ঘদিন যাবত বসবাস করে আসছে।

ওই ভবনে গত ৫ মাস আগে ফরিদগঞ্জ উপজেলার বিথি (২৫) বাসা ভাড়া নেয়। ঘটনার দিন বিথি বেড়ানোর নাম করে এ বাসায় আসে। অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা সুলতান মিয়া ও তার স্ত্রী আনোয়ারা বেগম তাকে আপ্যায়ন করে। পরে গত বুধবার সন্ধ্যায় সবাই মিলে টিভি দেখার এক ফাঁকে বিথি চা বানাতে যায়। চায়ের সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে তাদেরকে খাওয়ায়। চা খাওয়ার সাথে সাথে সুলতান মিয়া ও আনোয়ারা বেগম অচেতন হয়ে পড়ে। এ সুযোগে আলামিরাতে থাকা ৬ ভরি স্বর্ণ, ১টি ল্যাপটপ ও নগদ ৬০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। সে যাওয়ার সময় বাইরে থেকে দরজা আটকে দিয়ে যায়।

পরের দিন বিকেল ৪টায় বাড়ির মালিক তাদের সাড়া শব্দ না দেখে খোঁজ নিতে এসে দেখে তারা অচেতন হয়ে পরে আছে। পরে তাদেরকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তারা সদর হাসপাতালের মুক্তিযোদ্ধা কেবিনে ও মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় সুলতান মিয়া ছেলে আরমান চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

স্পেশাল করেসপন্ডেন্ট  ।। আপডেট : ০৩:৫৪ পিএম, ০৩ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার

ডিএইচ