চাঁদপুরে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলসহ ২ চোর গ্রেফতার

চাঁদপুরে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলসহ ২ চোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর মডেল থানার এসআই মোঃ শাহরিন হোসেন ও এএসআই তসলিমসহ সংঙ্গীয় সদস্যরা তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

গ্রেফতারকৃতরা হলেনঃ সদর উপজেলার কল্যানপুর ইউনিয়নের কল্যান্দি গ্রামের জসিম গাজীর ছেলে শাহজালাল গাজী (৩০) ও একই গ্রামের বাচ্চু গাজীর ছেলে দেলোয়ার গাজী অরফে দেলু গাজী (২৪)। 

এসআই মোঃ শাহরিন হোসেন জানান, ব্যবসায়ী আজিজুর রহমানের লাল রংয়ের একটি এইচ পাওয়ার ১৫০ সিসি মটর সাইকেল গত ১৯ জুলাই তার নিজ বাড়ি কল্যান্দি থেকে চুরি হয়। ২৭ জুলাই ব্যবসায়ী বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় অজ্ঞাত ব্যক্তির নামে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর প্রযুক্তির মাধ্যমে ও গোপন সংবাদের ভিত্তিতে চোর শাহজালালের বাড়ি থেকে মটর সাইকেলটির অবস্থান নিশ্চিত করে ২ চোরসহ মটর সাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মহসীন আলম জানান, মামলা দায়েরের ১২ ঘন্টার মধ্যেই ২ চোর ও মটর সাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২৮ জুলাই ২০২৩

Share